ভয়-ডরহীন ক্রিকেট খেলে কিউইদের টি-টোয়েন্টি হারাতে চায় বাংলাদেশ

বাংলাদেশ ক্রিকেট

তিন ম্যাচ ওয়ানডে সিরিজে নিউজিল্যান্ডের বিপক্ষে হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ। ওয়ানডের পর এবার টি-টোয়েন্টির লড়াইয়ে মাঠে নামছে মাহমুদউল্লাহর নেতৃত্বাধীন বাংলাদেশ। তবে ভয়-ডরহীন ক্রিকেট খেলে নিউজিল্যান্ডকে টি-টোয়েন্টিতে হারাতে চায় বাংলাদেশ।

আগামীকাল ২৮ মার্চ শুরু হবে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। বাংলাদেশ সময় সকাল ৭ টায় মাঠে নামবে দুই দল। আর সেই সিরিজের আগে আজ ভিডিও বার্তায় দেন মাহমুদউল্লাহ রিয়াদ। সেই বার্তায় ওয়ানডে ভুলে টি-টোয়েন্টিতে ঘুরে দাঁড়াতে চাওয়ার কথা জানিয়েছেন তিনি।

রিয়াদ বলেন, “আমরা জানি এখানকার কন্ডিশন বরাবরই আমাদের জন্য চ্যালেঞ্জিং। ওয়ানডে সিরিজেও আমরা দেখেছি। তারা তাদের কন্ডিশনকে অনেক ভালোভাবে কাজে লাগিয়েছে। ব্যাটিং ইউনিট হিসেবে আমরা ভালো করতে পারিনি। যদিও আমাদের বোলাররা ভালো পারফর্ম করেছে। কিন্তু কিছু ভুল ফিল্ডিংয়ের কারণে ফলাফল পক্ষে আনতে পারিনি।”

তিনি আরও বলেন, “টি-টোয়েন্টিতে কোনো ধরনের জড়তা ছাড়া ভয়ডরহীন ক্রিকেট যদি আমরা খেলতে পারি তাহলে ফল আমাদের পক্ষে নিয়ে আসা সম্ভব। আমি বিশ্বাস করি, আমাদের জয়ের ক্ষুধা তীব্র আকারে আছে। আমরা এটার জন্য মুখিয়ে আছি। ইনশাআল্লাহ কাল আমাদের সেরা ক্রিকেট খেলার চেষ্টা করব।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *