মাছের অ্যাকুরিয়াম পরিষ্কার করাই কাল হলো আর্চারের!

অন্যান্য খবর

দলের সঙ্গে চোট নিয়েই ভারত সফরে এসেছিলেন ইংলিশ বিশ্বকাপ জয়ী পেসার জোফরা আর্চার। টি-টোয়েন্টি সিরিজ খেলার সময় ডান হাতের কনুইয়ের চোট বেড়ে যায়। কোনও ঝুঁকি না নিয়ে আর্চারকে তখনই ইংল্যান্ডে ফেরত পাঠিয়ে দেওয়া হয়েছিল। অথচ বাড়িতে থাকাকালীনই দুর্ঘটনার কবলে পড়েছেন তিনি। 

নিজের বাড়িতে মাছের অ্যাকুরিয়াম পরিষ্কার করছিলেন আর্চার। কোনও ভাবে হাত ফসকে সেই জলাশয় নিচে পড়ে ভেঙে যায়। ভাঙা কাচ সরাতে গিয়ে ইংল্যান্ডের এই পেসারেট হাত কেটে গিয়েছে বলে জানা যায়। একটি বড় কাচের টুকরো আর্চারের হাতে ঢুকে গিয়েছে। এরপর সেটি  অস্ত্রোপচারের মাধ্যমে বের করা হয়।

এ বিষয়ে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের পরিচালক অ্যাশলি জাইলসই বিবিসির টাফারস অ্যান্ড ভন শোতে বলেন, “শুনতে হাস্যকর লাগলেও এটাই সত্যি। আর্চার ঘর মুছছিল। এমন সময় তার নজরে পড়ে মাছের অ্যাকোরিয়ামের দিকে। অপরিষ্কার দেখে সেটা পরিষ্কার করতে গেলে হাত ফসকে পড়ে যায়। ধরতে গিয়ে হাত কেটে ফেলে। এই ঘটনার পর অস্ত্রোপচার করা হয়। সুস্থও হয়ে ওঠে।”

“কিন্তু নতুন করে অস্ত্রোপচার করা হয়েছে আর্চারের হাতে। কারণ, কাচের একটা ছোট টুকরা ভেতরে রয়েছিল। তাই অস্ত্রোপচারের দরকার ছিল পুনরায়। আপাতত জাতীয় দলের কোনো খেলা নেয়, সেরে উঠুক।” – আরও যোগ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *