দীর্ঘ মেয়াদে বাংলাদেশ জাতীয় দলের স্পন্সর দারাজ ও হাংরিনাকি

বাংলাদেশ ক্রিকেট

করোনাকালে জাতীয় দলের স্পন্সর পেতেও বেশ সংগ্রাম করতে হয়েছে বিসিবিকে। অগত্যা সিরিজ বাই সিরিজ নীতিতে এগিয়েছিল বিসিবি। গত মাসে জাতীয় দলের দীর্ঘমেয়াদি স্পন্সর চেয়ে দরপত্র আহ্বান করেছিল দেশের ক্রিকেটের অভিভাবক সংস্থা। এতে দীর্ঘ মেয়াদে বাংলাদেশ দলের স্পন্সর দিতে সাড়া দিয়েছে দারাজ। এছাড়া দারাজের সিস্টার কনসার্ন হাংরিনাকি হয়েছে কিট পার্টনার।

আগামী দুই বছরের জন্য টাইগারদের স্পন্সর হয়েছে অনলাইন মার্কেটপ্লেস দারাজ। দরপত্র অনুযায়ী ৭ এপ্রিল ২০২১ থেকে ৩০ নভেম্বর ২০২৩ পর্যন্ত জাতীয় দলের স্পন্সর হচ্ছে দারাজ ও কিট পার্টনার হাংরিনাকি। স্পন্সরশীপের আওতায় থাকবে জাতীয় পুরুষ-নারী দল, জাতীয় ‘এ’ পুরুষ-নারী দল ও জাতীয় অনূর্ধ্ব-১৯ পুরুষ-নারী দল। 

বাংলাদেশ ক্রিকেটে দারাজকে স্বাগত জানিয়ে বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেছেন, “খুব অল্প সময়ের মধ্যে বাংলাদেশের অন্যতম শীর্ষ ই-কমার্স সাইটসে পরিণত হয়েছে দারাজ এবং নিঃসন্দেহে জনপ্রিয়। আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন একটি প্রতিষ্ঠানের সঙ্গে সম্পর্ক করতে পেরে বিসিবি আনন্দিত।”

“দারাজকে ধন্যবাদ জানাই এগিয়ে আসায় ও বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে তাদের ব্র্যান্ডকে যুক্ত করার জন্য। আমি নিশ্চিত এটি হবে শক্তিশালী ও দীর্ঘস্থায়ী সম্পর্ক, আমরা বাংলাদেশের ক্রিকেটের সার্বিক সাফল্যের লক্ষ্যে কাজ করি।”– যোগ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *