কোয়ারেন্টাইন শেষ, আনন্দে মাইকেল জ্যাকসন হয়ে গেইলের অসাধারণ নাচ (ভিডিও)

আইপিএল

ক্রিস গেইল। বর্ণময় চরিত্র। মাঠে যিনি ঝড় তুলতে ভালোবাসেন তাঁর পক্ষে কোয়ারেন্টাইন কাটানো যে সমস্যার তাতে সন্দেহ নেই। বিশেষ করে তিনি যখন পার্টি করতে বা নাচা-গানায় মজে থাকতে ভালোবাসেন। তবে কোয়ারেন্টাইন অনেকের সুপ্ত প্রতিভার নিদর্শন আমরা দৈনন্দিন জীবনে দেখতে পাই, ক্রিস গেইলের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হলো না। তবে তিনি যেভাবে নাচলেন তা ব্যাটিং-মেজাজের সঙ্গে একেবারেই বেমানান।

অবশেষে কোয়ারেন্টাইন পর্ব শেষ করে হোটেল রুমের বাইরে বেরোলেন ক্যারিবিয়ান দৈত্য। গেইল কোয়ারেন্টাইন শেষ করার আনন্দ প্রকাশ করেন মাইকেল জ্যাকসনের গানে তাঁরই বিখ্যাত ‘মুনওয়াক’ স্টেপে পা মিলিয়ে।

পাঞ্জাব ফ্র্যাঞ্চাইজির তরফে বুধবার একটি ভিডিও পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়, যেখানে গেইলকে জ্যাকসনের গানে নাচতে দেখা যায়। ক্যাপশনে পাঞ্জাব কিংস লেখে, ‘কোয়ারেন্টাইন খেল খতম। বাইরে বেরিয়েছেন আপনাদের প্রিয় ক্রিস গেইল।’

গত আইপিএলে প্রথম দিকে গেইলকে মাঠে নামায়নি পাঞ্জাব। তবে শেষ আটটি ম্যাচে খেলার সুযোগ পান তিনি। ৪১.১৪ গড়ে সংগ্রহ করেন ২৮৮ রান। স্ট্রাইক রেট ছিল ১৩৭.১৪। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৯৯ রানের অনবদ্য ইনিংস খেলেছিলেন তিনি। যদিও সেই ম্যাচে পাঞ্জাবকে হারের মুখ দেখতে হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *