বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজে ‘টাইটেল স্পন্সর’ ওয়ালটন

বাংলাদেশ ক্রিকেট

আগামী ২১ এপ্রিল থেকে শুরু হবে স্বাগতিক শ্রীলঙ্কা ও সফরকারী বাংলাদেশের মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজ। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্গত এই দুই টেস্ট খেলতে টাইগাররা শ্রীলঙ্কা যাবে বাংলাদেশ। আর এই সিরিজের টাইটেল স্পন্সর বাংলাদেশের টেক জায়ান্ট ওয়ালটন। সিরিজের নাম ‘ওয়ালটন বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ’।

এ বিষয়ে ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম বলেন, “করোনা মহামারির কারণে কঠিন সময় অতিক্রম করছে পুরো বিশ্ব। তবে আনন্দের বিষয় হলো করোনাভীতি কাটিয়ে আবার মাঠে ফিরতে শুরু করেছে ক্রিকেট। জাতীয় দল ইতোমধ্যেই নিউজিল্যান্ড সফর শেষে দেশে ফিরেছে।”

“এরপর টেস্ট খেলতে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে। বর্ণাঢ্য এ আয়োজনের সঙ্গে থাকতে পেরে ওয়ালটন গ্রুপ গর্বিত। কোটি কোটি দর্শক, ক্রিকেটানুরাগী, খেলোয়াড় ও ক্রিকেটের সঙ্গে সংশ্লিষ্ট সবাই এ আয়োজনের মাধ্যমে উজ্জীবিত হবেন এটিই প্রত্যাশা। ওয়ালটন ক্রিকেটের সঙ্গে আছে, থাকবে সবসময়”– যোগ করেন তিনি।

প্রসঙ্গত যে, আগামী ১২ এপ্রিল শ্রীলঙ্কায় যাবে টাইগাররা। ১৭ থেকে ১৮ এপ্রিল নিজেদের মধ্যে ওয়ার্মআপ ম্যাচ খেলবে ডমিঙ্গোর দল। এরপর পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ২১ এপ্রিল মাঠে গড়াবে দু’দলের সিরিজ। ২৯ এপ্রিল একই ভেন্যুতে শুরু হবে দ্বিতীয় টেস্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *