দু’বার আউট লাইফ পেয়েও রেকর্ড গড়লেন কোহলি

আইপিএল

ওপেন করতে নামলেও হতাশই করলেন বিরাট কোহলি। ২৯ বলে ৩৩ রান করেই সাজঘরে ফিরলেন। এর আগে অবশ্য দু’বার আউট হতে পারতেন বিরাট। কিন্তু আরসিবি অধিনায়ক প্রথম বার রান আউট হওয়ার হাত থেকে কোনও মতে বাঁচেন। দ্বিতীয় বার বিরাটের ক্যাচ মিস করে মুম্বাই ইন্ডিয়ান্স।

এর আগে আইপিএলে ওপেনার হিসেবে খুব ভাল রেকর্ড রয়েছে বিরাটের। ওপেনার হিসেবে পাঁচটি শতরান রয়েছে। এ ছাড়াও ১৫টি অর্ধশতরান করেছিলেন তিনি। শুক্রবার বিরাটকে নিয়ে অনেক বেশি প্রত্যাশা ছিল সমর্থকদের। কিন্তু সেই প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হন বিরাট। প্রথম বার রান আউট মিস না হলে অনেক আগেই আউট হয়ে যেতেন তিনি। তবে এ দিন বিরাট সে ভাবে নিজের ছন্দে না থাকলেও একটা রেকর্ড কিন্তু করে ফেলেছেন। বিরাটই প্রথম প্লেয়ার, যিনি আইপিএলে সাড়ে চার হাজার বল ফেস করে ফেললেন।


আইপিএলে বিরাটের সাফল্য নিয়ে বারবার প্রশ্নের মুখে পড়তে হচ্ছে। এ দিন বিরাটকে দলের প্রয়োজন ছিল। শুরুটা মন্দ করেননি আরসিবি অধিনায়ক। কিন্তু শেষ রক্ষা হল কোথায়। বিরাট আউট হওয়ার পরে গ্লেন ম্যাক্সওয়েলও (২৮ বলে ৩৯) ফিরে যান। স্বভাবতই সে সময় চাপে পড়ে গিয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। তবে মিস্টার ৩৬০° এবিডি ভিলিয়ার্স মাত্র ২৭ বলে ৪৮ রানের অবিশ্বাস্য ইনিংসে শেষ বলে ২ রানের জয় পায়
রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *