ভ্যাকসিন নিয়ে প্রধানমন্ত্রীকে তাসকিনের বিশেষ ধন্যবাদ

অন্যান্য খবর

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে সোমবার দেশ ত্যাগ করবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। শ্রীলঙ্কা সফরের আগে আজ (শনিবার) করোনার ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন তাসকিন-তামিমরা।

রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে আজ সবার আগে ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেন সাবেক ক্রিকেটার শাহরিয়ার নাফীস। এরপর শ্রীলঙ্কা সফরের জন্য ঘোষিত প্রাথমিক স্কোয়াডে থাকা মোহাম্মদ মিঠুন, তাইজুল ইসলাম, সাঈফ হাসান, মুকিদুল ইসলাম মুগ্ধ, শরিফুল ইসলাম, নাঈম হাসান, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত, তাসকিন আহমেদরা ভ্যাকসিন নেন।

আর ভ্যাকসিন নেওয়ার পর বোর্ড ও প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন তাসকিন, “আমরা একটা সফরে যাওয়ার আগেও দিয়েছিলাম আবার ফিরে এসে দ্বিতীয় ডোজ দিতে পারলাম, খুব ভালো লাগছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ।”

এছাড়া সবাইকে সচেতন থাকার আহ্বান জানিয়ে তাসকিন বলেন, “সত্যি কথা বলতে আসলে বর্তমানে করোনার পরিস্থিতিটা একটু কঠিন। এই জিনিসটি নিয়ন্ত্রণ করতে হলে আমাদের নিজেদেরই আরও সচেতন হতে হবে। আমরা আজকে ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ দিলাম। নিজেরা যদি সচেতন না হয় আমরা, তাহলে আরও খারাপ হবে। আমরা সচেতন থাকার চেষ্টা করছি, আহ্বান জানাচ্ছি আপনারাও সচেতন থাকুন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *