শীর্ষে ওঠার পর দুঃসংবাদ পেলো রিয়াল মাদ্রিদ

ক্লাব ফুটবল

লা লিগা মৌসুমের শেষ এল ক্লাসিকোতে বার্সেলোনাকে ২-১ গোলে হারিয়ে শীর্ষে ওঠার দিনে দুঃসংবাদ পেলো রিয়াল মাদ্রিদ। গুরুতর লিগামেন্ট ইনজুরি নিয়ে মাঠের বাইরে ছিটকে গেছেন কাতালানদের বিপক্ষে রক্ষণে দাঁড়ানো লুকাস ভাসকেস। রোববার (১১ এপ্রিল) রিয়াল নিশ্চিত করেছে, মৌসুম শেষ হয়ে গেছে স্প্যানিশ উইঙ্গারের।

শনিবারের ক্লাসিকো ম্যাচে রিয়ালকে এগিয়ে দিতে দারুণ অবদান রাখেন ভাসকেস। ফেদেরিকো ভালভার্দের পাস থেকে তার নিচু ক্রসে প্রথম গোল করেন করিম বেনজেমা। প্রথমার্ধের শেষ দিকে সার্জিও বুশকেৎসের চ্যালেঞ্জে পায়ে চোট পান ভাসকেস এবং মাঠ থেকে উঠে যেতে বাধ্য হন।

এই মৌসুমে দুই গোল ও পাঁচটি অ্যাসিস্ট করা ভাসকেস হয়তো রিয়ালের জার্সিতে শেষ ম্যাচও খেলে ফেললেন। এই গ্রীষ্মে তার সঙ্গে চুক্তি শেষ হচ্ছে মাদ্রিদ ক্লাবের। এখন পর্যন্ত মেয়াদ বাড়ানোর কোনও আভাস পাওয়া যায়নি।

ক্লাবের ওয়েবসাইটে ২৯ বছর বয়সী ভাসকেসের চোট নিয়ে রিয়াল বিবৃতি দেয়, ‘রিয়াল মাদ্রিদের চিকিৎসকরা আজ (রোববার) ভাসকেসের টেস্ট করেছে, তার বাঁ পায়ের লিগামেন্টে গুরুতর চোট ধরা পড়েছে। এই মৌসুমে আর খেলা হচ্ছে না তার। তার সুস্থতা ধারাবাহিকভাবে পর্যবেক্ষণ করা হবে।’

উল্লেখ্য, ৩০ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে এক নম্বরে রিয়াল। গতবারের চ্যাম্পিয়নদের সমান পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে এক ম্যাচ কম খেলা আতলেতিকো মাদ্রিদ। ৬৫ পয়েন্ট নিয়ে তৃতীয় বার্সা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *