ইনজুরিতে রিয়াল ক্যারিয়ার শেষ ভাসকেজের!

ক্লাব ফুটবল

স্প্যানিশ লা লিগার চলতি মৌসুমের সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচে বার্সেলোনার বিপক্ষে দারুণ জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। এই জয়ে লিগ জয়ের আশার পালে হাওয়া লেগেছে সল ব্ল্যাংকসদের। যদিও সব পাওয়ার এই ম্যাচে একটি ধাক্কাও খেয়েছে রিয়াল মাদ্রিদ। চোট পেয়ে মৌসুমটাই প্রায় শেষ হওয়ার পথে দলটির গুরুত্বপূর্ণ খেলোয়াড় লুকাস ভাসকেজের!

রিয়ালের ঘরের মাঠ আলফ্রেডো ডি স্টেফানো স্টেডিয়ামে শনিবার রাতে লা লিগায় মৌসুমের দ্বিতীয় ক্লাসিকোয় ২-১ গোলে জয়ের ম্যাচে রাইট-ব্যাক হিসেবে শুরুর একাদশে ছিলেন ভাসকেজ। তার পাস থেকেই করিম বেনজেমার গোলে শুরুতে এগিয়ে যায় স্বাগতিকরা।

প্রথমার্ধ শেষ হওয়ার ঠিক আগ মুহূর্তে সার্জিও বুসকেটসের এক চ্যালেঞ্জে আঘাত পান ২৯ বছর বয়সী তারকা ভাসকেজ। আঘাত পেয়ে মাঠও ছাড়তে হয় তাকে।

পরের দিন রোববার এক বিবৃতিতে ভাসকেসের বাঁ হাটুতে চোটের বিষয়টি নিশ্চিত করে রিয়াল। সেরে উঠতে কতদিন লাগতে পারে, তা জানানো হয়নি।

তবে গণমাধ্যমের খবর, চলতি মৌসুমে তার মাঠে ফেরার তেমন সম্ভাবনা নেই। আর এর ফলেই মৌসুমের সাথে সাথে রিয়াল মাদ্রিদ ক্যারিয়ারেরও শেষ ম্যাচ হয়তো খেলে ফেললেন ভাসকেজ। কেননা চলতি মৌসুমের শেষেই তার সাথে চুক্তির মেয়াদ শেষ হবে রিয়ালের। এখন পর্যন্ত চুক্তির মেয়াদ বাড়ানোর ব্যাপারে সুখকর কিছু শোনা যায়নি ভাসকেজের জন্য। যে কারনে ভাবা হচ্ছে এই ইনজুরির কারণে মৌসুমের সাথে রিয়াল মাদ্রিদের সাথে তার সম্পর্কেরও ইতি ঘটতে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *