হাইভোল্টেজ ম্যাচে রিয়ালের বিপক্ষে মাঠে নামছে লিভারপুল

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটের দ্বিতীয় লেগের লড়াইয়ে রাতে রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নামবে লিভারপুল। প্রথম লেগে রিয়ালের মাঠে ৩-১ গোলে হেরে আসায় এই ম্যাচে বড় জয়ের বিকল্প নেই অল রেডদের। লিভারপুলের ঘরের মাঠ অ্যানফিল্ডে বাংলাদেশ সময় রাত ১ টায় শুরু হবে ম্যাচটি।

প্রথম লেগের খেলায় গত সপ্তাহে রিয়াল মাদ্রিদের মাঠ আলফ্রেডো ডি স্টেফানো স্টেডিয়ামে ৩-১ গোলে পরাজিত হয়েছিলো লিভারপুল। জোড়া গোল করে এই জয়ে সামনে থেকে নেতৃত্ব দিয়েছিলেন রিয়ালের তরুণ তুর্কী ভিনিসিয়াস জুনিয়র।

দ্বিতীয় লেগের খেলায় তাই মাঠে নামার আগে ভিনিসিয়াসকে নিয়ে সাবধানী বার্তা দিয়েছেন লিভারপুল বস ইয়ুর্গেন ক্লপ। নিজ শিষ্যদের জানিয়েছেন যতটা সম্ভব এই তরুণকে আটকে রাখার চেষ্টা করতে।

যদিও ভ্যান ডাইক না থাকায় ক্লপের এই চাওয়া কতটা পূরণ করতে পারবে লিভারপুলের বাকি রক্ষণভাগের তারকারা সেটা নিশ্চিতভাবে বলা যাচ্ছে না।

অপরদিকে প্রথম লেগের দারুন জয়ের পর বেশ আত্মবিশ্বাসী রিয়াল মাদ্রিদ। তন্মধ্যে আবার সেই জয়ের পর মাঠে নামা এল ক্ল্যাসিকোতেও জয় নিয়েই মাঠ ছাড়ে জিনেদিন জিদানের দল।

সবমিলিয়ে আজকে রাতে একটি উত্তেজনাকর ম্যাচই অপেক্ষা করছে ফুটবল সমর্থকদের জন্য এ কথা বিনা দ্বিধায় বলা যায়। কি হবে আজকের ম্যাচে, ঘরের মাঠে আরও একটি প্রত্যাবর্তনের ইতিহাস রচনা করবে লিভারপুল নাকি নিজেদের ইতিহাসের আরও একটি ইউসিএল শিরোপা জয়ের পথে এক ধাপ এগিয়ে যাবে রিয়াল মাদ্রিদ। জানতে হলে অপেক্ষা করতে হবে ম্যাচ শেষ হওয়া পর্যন্ত!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *