রশিদ-উইলিয়ামসকে পেছনে ফেলে সেরার পুরস্কার জিতলেন ভুবনেশ্বর

ক্রিকেট

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) মার্চ মাসের প্লেয়ার অফ দ্য মান্থ-এর বিজয়ী খেলোয়াড়দের ঘোষণা করেছে। যেখানে পুরস্কার পেয়েছেন ভারতীয় পেসার ভুবনেশ্বর কুমার এবং দক্ষিণ আফ্রিকার মহিলা ক্রিকেটার লিজেল লি। এছাড়াও পুরুষ খেলোয়াড়দের মধ্যে এই মাসে সেরা হওয়ার দৌড়ে ছিলেন রশিদ খান ও শন উইলিয়ামস।

ভুবনেশ্বর এই মাসে ইংল্যান্ডের বিপক্ষে ঘরোয়া সীমিত ওভারের সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন, যার জন্য তাকে আইসিসি মার্চ মাসে প্লেয়ার অফ দ্য মান্থ অ্যাওয়ার্ডের জন্য মনোনীত করেছে। ভুভি তিনটি ওয়ানডেতে ৪.৬৫ এর ইকোনমিক রেটে ছয় উইকেট শিকার করেছিলেন, এবং পাঁচ টি টি টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে ৬.৩৮ গড়ে ইকোনমিতে চারটি উইকেট নিয়েছিলেন।

২০২১-এর শুরু থেকে ছেলে ও মেয়েদের বিভাগে মাসের সেরা আন্তর্জাতিক ক্রিকেটারদের পুরস্কৃত করার কথা ঘোষণা করে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের পারফর্ম্যান্সের সুবাদে জানুয়ারি সেরা ক্রিকেটার নির্বাচিত হন ঋষভ পন্ত।

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে দারুণ পারফর্ম্যান্স করে অশ্বিন জিতে নেন ফেব্রুয়ারির সেরা ক্রিকেটারের পুরস্কার। এবার ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের ক্রিকেটে দুরন্ত বোলিং করে ভুবনেশ্বর হাতে তুললেন মার্চ মাসের সেরা ক্রিকেটারের খেতাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *