আউট হয়ে চটে গিয়ে চেয়ার ভাঙ্গলেন কোহলি, মুহূর্তেই (ভিডিও) ভাইরাল

আইপিএল

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজেদের দ্বিতীয় ম্যাচেও জয় পেয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু (আরসিবি)। যা কিনা আইপিলের ইতিহাসে এবারই প্রথম। বুধবার (১৪ এপ্রিল) সানরাইজার্স হায়দরাবাদকে ৬ রানে হারিয়েছে বিরাট কোহলির দল।

তবে দারুণ জয়ের পরও সবকিছু ছাপিয়ে আলোচনায় অধিনায়ক কোহলি। নিজের ইনিংসকে বড় করতে না পেরে ডাগ আউটে ফেরার পথে ব্যাট দিয়ে আঘাত করে চেয়ার ভেঙেছেন তিনি। সাথে সজোরে আঘাত করেন বাউন্ডারি লাইনের বিজ্ঞাপনেও। আর এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

এদিন টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন সানরাইজার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নার। আরসিবির হয়ে ওপেন করতে নামেন বিরাট। শুরুটা ভালো করেন তিনি। তবে ব্যক্তিগত ৩৩ এবং দলীয় ৯১ রানে জেসন হোল্ডারের বলে আউট হয়ে যান তিনি। লেগ সাইডের বাউন্ডারির কাছে ক্যাচ নেন বিজয় শঙ্কর। এরপর আর মেজাজ ধরে রাখতে পারেননি বিরাট। ডাগ আউটে ফেরার পথে ব্যাট দিয়ে সজোরে চেয়ারে আঘাত করতে দেখা যায় তাকে।

Watch This Video :-

পুরো ম্যাচের হাইলাইটস দেখতে এখানে ক্লিক করুন

এদিকে কোহলির আউটের পর রানের গতিও কমতে থাকে আরসিবির। শেষ পর্যন্ত গ্লেন ম্যাক্সওয়েলের ব্যাটে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৯ রান করে তারা।

জবাব দিতে নেমে জেতা ম্যাচও হেরে বসে সানরাইজার্স। ৪ ওভারে সানরাইজার্সের জয়ের জন্য প্রয়োজন ছিল ৩৫ রান। হাতে ছিল ৮ উইকেট। কিন্তু সেই রানই তুলতে পারেনি তারা।

বল হাতে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন ব্যাঙ্গালুরুর বাঁহাতি অলরাউন্ডার শহবাজ আহমেদ। পরপর তুলে নেন জনি বেয়ারস্টো ও সেট ব্যাটসম্যান মনীশ পান্ডের উইকেট। একই ওভারে তুলে নেন আব্দুল সামাদের উইকেটও।
ইনিংসের শেষ ওভারে হায়দরাবাদের জয়ের জন্য প্রয়োজন ছিল ১৬ রান। তবে তারা ৯ রান তুললে ৬ রানের হার মেনে নিতে হয়।

শাহবাজ ২ ওভারে ৭ রান খরচায় ৩ উইকেট তুলে নিলেও ম্যাচসেরার পুরস্কার পান ৪১ বলে ৩টি ছক্কা ও ৫টি চারে ৫৯ রানের ইনিংস খেলা ম্যাক্সওয়েল।

আরো পড়ুনঃ- চরম দুর্ভোগে পড়ে বাংলাদেশিদের কাছে সাহায্য চাইলেন কাসরিক উইলিয়ামস (ভিডিও)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *