হেরেও মহা খুশি নেইমার!

ফুটবল

ইউরোপ শ্রেষ্ঠত্বের লড়াই তথা উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখকে বিদায় করে সেমিফাইনালের টিকেট হাতে পেয়েছে প্যারিস সেন্ট জার্মেইন। দুর্দান্ত এই জয়ের পর নিজে দলের ফুটবলারদের দৃষ্টিভঙ্গির প্রশংসা করলেন দলটির অন্যতম সেরা তারকা নেইমার জুনিয়র।

পিএসজির মাঠে অনুষ্ঠিত হওয়া দ্বিতীয় লেগে এরিক ম্যাক্সিক চোপু-মোটিংয়ের প্রথমার্ধের গোলে এগিয়ে যায় গতবারের চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। গোটা ম্যাচজুড়ে পিএসজিও অনেক সুযোগ পেয়েছিল। কিন্তু গোলের দেখা পায়নি, ১-০ গোলে হেরে যায় প্যারিসিয়ানরা। দুই লেগ মিলিয়ে ৩-৩ গোল হলেও অ্যাওয়ে গোলে এগিয়ে থেকে শেষ চারে ওঠে ফরাসি চ্যাম্পিয়নরা।

ম্যাচটি হেরেও খুশিতে ভাসছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র, “আমি খুব খুশি, হেরেও। আমরা সেরা একটি দলের বিপক্ষে খেলছিলাম। আমরাও সেরা দল এবং আজ রাতে তা প্রমাণ করেছি। ইউরোপের চ্যাম্পিয়নদের বিদায় করেছি আমরা। উদ্দেশ্য পূরণ হয়েছে, এখন আমরা সেমিফাইনালে। আমাদের আরও কাজ করতে হবে, উন্নতিও আনতে হবে এবং ভালো একটা সেমিফাইনাল হবে আশা করি।”

দলের সমন্বিত প্রচেষ্টার প্রশংসা করলেন নেইমার, “এটা সত্যি যে আমরা একে অন্যের সঙ্গে অনেক কথা বলি, আমরা সত্যিকারের একটা দল। আমাদের সংগঠিত হতে সহায়তা করতে মারকুইনহোস ম্যাচ চলাকালে সবার সঙ্গে কথা বলেছিল। (আনহেল) দি মারিয়া অনেক দৌড়ালো আজ, প্রত্যেককে অভিনন্দন জানাতে হবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *