জুনিয়র সাকিবের নাম জানালেন সাকিব

অন্যান্য খবর

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে বর্তমানে ভারতে অবস্থান করছেন সাকিব আল হাসান। আর তার দল কলকাতা নাইট রাইডার্সে পক্ষ থেকে পরিবারের সবাইকে দেওয়া হয়েছে জার্সি। সেখানেই জুনিয়র সাকিব অর্থাৎ নিজের পুত্র সন্তানের নাম জানিয়েছেন সাকিব।

সামাজিক যোগাযোগমাধ্যম মাধ্যমে এক বার্তায় কলকাতার ঐ জার্সি গুলোতে স্ত্রী সহ তিন সন্তানের নাম ছিল৷ যেখানে তার ছেলের ডাক নাম লেখা আছে ইজাহ। এছাড়া ক্যাপশনে ছেলের পুরো নাম লিখে সাকিব জানান, ‘ইজাহ আল হাসান’।

ঐ বার্তায় সাকিব লিখেন, “আমাদের ছেলে ইজাহ আল হাসানকে জন্মের এক মাসের শুভেচ্ছা। আমাদের ছোট্ট পরিবারকে তুমি পরিপূর্ণ করেছ। তুমি দুই সুন্দর বোনের প্রিয় ভাই যারা তোমাকে পেয়ে আনন্দে আটখানা। আর আমরাও এর চেয়ে বেশি খুশি হতে পারতাম না বাবা! আমার পরিপূর্ণ পৃথিবী।”

গত ১৬ মার্চ তৃতীয় সন্তানের বাবা হন সাকিব। তার ও স্ত্রী উম্মে আহমেদ শিশিরের ঘরে দুই কন্যার পর আসে এক পুত্র সন্তান। এতদিন এই ছেলের নাম জানাননি তিনি। একমাস পর পুত্র সন্তানের নাম জানিয়েছেন সাকিব।

২০১৬ সালে সাকিবের প্রথম কন্যা আলাইনা হাসান অব্রির জন্ম হয়। এরপর গত বছরের এপ্রিল মাসে দ্বিতীয়বারের মতো বাবা হন তিনি। দ্বিতীয় কন্যার নাম রাখেন ইরাম হাসান। দু’জনের জন্মই হয়েছে যুক্তরাষ্ট্রে। আগের দুই সন্তানের মতো তৃতীয় সন্তানও সেখানেই জন্মগ্রহণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *