অবসর ভেঙ্গে ফিরছেন ডি ভিলিয়ার্স; ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবেন!

ক্রিকেট

প্রায় দুই বছর আগে ২০১৮ সালের মে মাসে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেছেন দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়িার্স। জাতীয় দল থেকে অবসর নিলেও বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি লিগে নিয়মিত খেলে যাচ্ছেন ‘মিস্টার থ্রি সিক্সটি ডিগ্রি’ হিসেবে খ্যাত এই ব্যাটসম্যান।

এদিকে ইংল্যান্ডে অনুষ্ঠিত ২০১৯ বিশ্বকাপে খুব বাজে পারফরম্যান্স করে দক্ষিণ আফ্রিকা। এরপর ভিলিয়ার্সকে ফেরানোর চেষ্টা করেছিল দেশটির ক্রিকেট বোর্ড (সিএসএ)। তাতে অবশ্য কোনো লাভ হয়নি।

তবে এবার প্রেটিয়াদের হেড কোচ মার্ক ভাউচার ইঙ্গিত দিলেন, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন হবে ভিলিয়ার্সের।

চলতি বছরের শেষদিকে ভারতের মাটিতে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। আইপিএলে এখনও দুর্দান্ত ফর্মে আছেন ডি ভিলিয়ার্স। তাই দক্ষিণ আফ্রিকার হেড কোচ মনে করছেন, জাতীয় দলে ফেরার যোগ্যতা ফুরিয়ে যায়নি সাবেক এই অধিনায়কের।

গণমাধ্যমকে মার্ক ভাউচার বলেন, ‘আইপিএলে যাওয়ার আগে ভিলিয়ার্সের সাথে কথা বলেছি। এখন তার সাথে কথা হচ্ছে নিয়মিত। ভিলিয়ার্স চাচ্ছে, আইপিএলে দুর্দান্ত পারফর্ম করে নিজেকে প্রমাণ করতে। আমরা সবাই জানি সে কোন লেভেলের ক্রিকেটার। তার যোগ্যতা আছে, আন্তর্জাতিক ক্রিকেটে এখনও সেরাটা দেওয়ার।’

তিনি আরো বলেন, ‘আমি তাকে বলেছি যাও, নিজেকে প্রমাণ করো। আইপিএল শেষ করে আসো কথা হবে। আমরা সাথে আছি।’

উল্লেখ্য, আইপিএলে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে খেলছেন ডি ভিলিয়ার্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *