হাই ভোল্টেজ ম্যাচে মুখোমুখি মুম্বাই- হায়দরাবাদ; দেখে নিন সম্ভাব্য একাদশ

আইপিএল

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরের নবম ম্যাচে আজ মুখোমুখি মুম্বাই ইন্ডিয়ান্স ও সানরাইজার্স হায়দ্রাবাদ। চেন্নাইয়ে বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি।

এই দুই দল পরস্পরের মুখোমুখি হয়েছে ১৬ বার, দুই দলই আটটি করে ম্যাচ জিতেছে। দেশের মাটিতে হয়েছে ১৩টি ম্যাচ, ৩টি ম্যাচ হয়েছে বিদেশের মাটিতে। দেশের মাটিতে ৭টি ম্যাচ জিতেছে মুম্বাই, হায়দরাবাদ জিতেছে ৬টিতে।

তবে বিদেশের মাটিতে ২-১ ব্যবধানে এগিয়ে সানরাইজার্স। সানরাইজার্স হায়দরাবাদ ২০১৪, ২০১৬ ও ২০২০-র আইপিএলেও প্রথম দুটি ম্যাচ হেরেছিল। ২০১৬ সালে চ্যাম্পিয়ন হওয়ার পাশাপাশি গত বছর প্লে অফ খেলে হায়দরাবাদ।

সানরাইজার্স হায়দরাবাদের সম্ভাব্য একাদশ: ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), ঋদ্ধিমান সাহা, প্রিয়ম গর্গ, জনি বেয়ারস্টো, মণীশ পাণ্ডে, জেসন হোল্ডার, আব্দুল সামাদ, রশিদ খান, শাহবাজ নাদিম, ভুবনেশ্বর কুমার ও টি নটরাজন।

মুম্বাই ইন্ডিয়ান্সের সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেটকিপার), সূর্যকুমার যাদব, ইশান কিশান, কাইরন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট, নাথান কুল্টার নাইল এবং জসপ্রীত বুমরাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *