মেসির সাথে খেলার ইঙ্গিত দিলেন হালান্ড

ক্লাব ফুটবল

ইউরোপীয়ান ফুটবলের গ্রীষ্মকালীন দলবদলে এবার সবচেয়ে আলোচিত নাম আরলিং হালান্ড। হালান্ডের বয়স সবে ২০, আগামী জুনে একুশে পা রাখবেন। এরই মধ্যে ইউরোপীয় ফুটবলের নামী-দামী ক্লাবগুলো তার পিছনে ছুটছে। বরুশিয়া ডটমুন্ডের নরওয়েজিয়ান স্ট্রাইকার আরলিং হালান্ডকে কে না পেতে চায়! বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ, ম্যানসিটি আর চেলসি চাহিদারপত্র নিয়ে এই দৌড়ে সবার চেয়ে এগিয়ে। হালান্ড কোন ক্লাবের হয়ে খেলতে চান সেই ব্যাপারে এখনও মুখ খোলেননি। তবে আজ (সোমবার) মেসির পাশে খেলার বাসনার ইঙ্গিত দিয়ে রাখলেন এই তরুণ তারকা।

লিওনেল মেসিকে ইনস্টাগ্রামে অনুসরণ (ফলো) করতে শুরু করেছেন হালান্ড

২০১৬ সালের ৭ মার্চ থেকে ছবি শেয়ারের জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে সরব আরলিং হালান্ড। ভক্তদের জন্য নিয়মিত ছবিও শেয়ার করেন। ইনস্টগ্রামে ২৭৭ জনকে অনুসরণ (ফলো) করলেও এতদিন ফুটবল ইতিহাসের অন্যতম সেরা লিওনেল মেসিকে অনুসরণ (ফলো) করতেন না তিনি। আজকে নিজের ইনস্টগ্রাম অ্যাকাউন্ট থেকে মেসিকে অনুসরণ করতে শুরু করেছেন হালান্ড। ইউরোপীয় ফুটবলের খোঁজ-খবর যারা রাখেন তাদের নিশ্চয়ই অজানা নয় যে, দলবদলের গুঞ্জনের আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ধরনের ইঙ্গিত বিশেষ অর্থ বহন করে।

এদিকে, সুয়ারেজকে ছেড়ে দেয়ার তার জায়গায় হালান্ডকে সবচেয়ে যোগ্য মনে করছে বার্সা ম্যানেজমেন্ট। গতকাল রাতে কোপা দেল রে শিরোপা জয় ও ইনস্টগ্রামের অনুসরণ যদি মেসির সাথে খেলার আগ্রহ হয়, তবে এই দুই সমীকরণ কাজে লাগিয়ে হালান্ডকে দলে ভেরানো এখন মুখ্য সুযোগ বার্সেলোনার।

তবে তার আগে চলতি মৌসুম শেষে চুক্তির মেয়াদ শেষ হতে যাওয়া লিওনেল মেসিকে যে নতুন চুক্তিতে স্বাক্ষর করানোর চ্যালেন্জে উতরাতে হবে বার্সার নয়া প্রেসিডেন্ট লাপোর্তাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *