ডু প্লেসিস-মঈনদের বিপক্ষে আজ হাড্ডাহাড্ডি লড়াইয়ে নামছেন মোস্তাফিজ

আইপিএল

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১২তম ম্যাচে মুখোমুখি মোস্তাফিজের রাজস্থান রয়্যালস ও ডু প্লেসিসদের চেন্নাই সুপার কিংস। বাংলাদেশ সময় রাত আটটায় মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে। 

নিজেদের শেষ ম্যাচে দুই দলের পারফরম্যান্স ছিল চোখ ধাঁধানো। চেন্নাইয়ের পেসার দীপক চাহার নতুন বলে মাত্র ১৩ রানে ৪ উইকেট নিয়ে পাঞ্জাবকে ডুবিয়েছিলেন। অন্যদিকে দ্বিতীয় ম্যাচে ১৪৭ রান তাড়া করতে নেমে শেষ ওভারে ১৮ বলে ৪ ছক্কায় ৩৬ রান তুলে দলকে জয় এনে দেন মরিস। 

আইপিএলে চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালস মুখোমুখি হয়েছে ২৪ বার। ১৪টি ম্যাচ সিএসকে জিতেছে, রাজস্থান রয়্যালস জিতেছে ১০টি ম্যাচ। নির্বাসন কাটিয়ে ফেরার পর ২০১৮ সালে পারস্পরিক সাক্ষাতে চেন্নাই ও রাজস্থান একটি করে ম্যাচ জিতেছিল। ২০১৯ সালে দুটি ম্যাচই জেতে চেন্নাই।

রাজস্থান রয়্যালস সম্ভাব্য একাদশ: জস বাটলার, মনন ভোহরা, সঞ্জু স্যামসন (অধিনায়ক ও উইকেটরক্ষক), ডেভিড মিলার, শিবাম দুবে, রিয়ান পারাগ, রাহুল তেওয়াতিয়া, ক্রিস মরিস, জয়দেব উনাদকাত, মোস্তাফিজুর রহমান এবং চেতন সাকারিয়া।

চেন্নাইয়ের সম্ভাব্য একাদশ: রুতুরাজ গাইকওয়াড/রবিন উথাপ্পা, ফাফ দু প্লেসি, মঈন আলী, সুরেশ রায়না, আম্বাতি রাইডু, স্যাম কারান, মেহেন্দ্র সিং ধোনি, রবিন্দ্র জাদেজা, ডোয়াইন ব্রাভো, শার্দুল ঠাকুর ও দিপক চাহার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *