আমি ভালো করার জন্যেই মানুষ আমাকে নিয়ে ট্রল করে: শান্ত

বাংলাদেশ ক্রিকেট

ঘরোয়া ক্রিকেটে দারুণ পারফরম্যান্স করেই জাতীয় দলে এসেছিলেন নাজমুল হোসেন শান্ত। কিন্তু সকল শ্রেণির ক্রিকেটে দারুণ পারফরম্যান্স করে আসলেও জাতীয় দলে নিজের সামর্থ্যের জানান দিতে বারবার ব্যর্থ হয়েছেন এই বাঁহাতি ব্যাটসম্যান।

দলের গুরুত্বপূর্ণ তিন নম্বর পজিশনে সুযোগ পেয়েও হতাশ করছেন টেস্ট, ওয়ানডে কিংবা টি-টোয়েন্টিতে। যার কারণে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে গণমাধ্যম পর্যন্ত সবজায়গাতে আলোচনা- সমালোচনার কেন্দ্র বিন্দুতেও ছিলেন তিনি। ভার্চুয়াল জগতে ট্রলেও শিকার হয়েছেন ২২ বছর বয়সী এই ব্যাটসম্যান।

তবে সব ছাপিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে নিজের প্রথম আন্তর্জাতিক সেঞ্চুরিতে সামর্থ্যের জানান দিয়েছেন। সেই সাথে ভক্তদের ট্রলকে ইতিবাচক নিয়ে তিনি জানান, নিজের ভালো পারফরম্যান্সের জন্যেই তারা ট্রল করে।

প্রথম টেস্টের প্রথম দিনে ১২৬ রানে অপরাজিত থাকা শান্ত বলেন, “সত্যি কথা বলতে আমাকে নিয়ে কি হয়েছে আমি খুব একটা দেখিনি, শুনেছি পারিবারিক বন্ধুদের কাছ থেকে যে এরকম হচ্ছে। কিন্তু আমার মনে হয় সবাই আমার কাছ থেকে অনেক আশা করে যে আমি হয়তবা ভাল করতে পারি, বা ভাল করার সামর্থ্য আছে। এইজন্য হয়ত মানুষ এইগুলা (ট্রল) করে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *