বাংলাদেশ সফরে আসলে বড় ক্ষতির মুখে পড়বেন ওয়ার্নার-ম্যাক্সওয়েলরা!

ক্রিকেট

আগামী অক্টোবরের শুরুর দিকে বাংলাদেশ সফরে আসার কথা অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। আগামী অক্টোবরেই ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ  কথা মাথায় রেখে বাংলাদেশে তিনটি টি-টোয়েন্টির সিরিজ খেলবে অজিরা। তবে বাংলাদেশে আসলে ক্ষতির মুখে পড়তে হতে পারে ওয়ার্নার-ম্যাক্সওয়েলদের।

কারণ বাংলাদেশের সিরিজটির সঙ্গে মিলে যেতে পারে ইংল্যান্ডের ১০০ বলের টুর্নামেন্ট ‘দ্যা হানড্রেড’ এর সূচি। এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবেন অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েলের মতো তারকা ক্রিকেটাররা। যার কারণে তাদের নাও খেলা হতে পারে।

মূলত করোনা ভাইরাস এলোমেলো করে দিয়েছে ক্রিকেটের সূচি। ইংল্যান্ডের ক্রিকেট বোর্ডের এই টুর্নামেন্ট আয়োজন করা কথা ছিল গত বছরেই।  কিন্তু করোনার কারণে পিছিয়ে টুর্নামেন্টটা শুরু হচ্ছে এ বছরেই। তবে টুর্নামেন্টের সাথে মিলে যেতে পারে বাংলাদেশ সিরিজটি। যদিও সিরিজটির দিনক্ষণ চূড়ান্ত হয় নি।

ইংল্যান্ডের দৈনিক ‘ডেইলি মেইল’ এর প্রতিবেদন অনুযায়ী, আইপিএল শেষে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে অস্ট্রেলিয়া। এরপর বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। যেহেতু সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ বাংলাদেশের প্রতিবেশী দেশ ভারতে। সেহেতু তারা প্রস্তুতি মূলক বাংলাদেশ সফরকেই গুরুত্ব দিতে হবে। এতে ১০০ বলের টুর্নামেন্টটি নাও খেলতে হতে পারে অজি ক্রিকেটারদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *