টিকে থাকার লড়াইয়ে আজ মুখোমুখি কলকাতা-রাজস্থান; দেখে নিন দুই দলের একাদশ

আইপিএল

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের ১৮তম ম্যাচে আজ মুখোমুখি হচ্ছে সাকিব আল হাসানের দল কলকাতা নাইট রাইডার্স এবং মোস্তাফিজুর রহমানের রাজস্থান রয়েলস।

আইপিএলের এবারের আসরে মোটো ভালো সময় যাচ্ছে না দুই দলের। ইতিমধ্যেই টুর্নামেন্টের চারটি করে ম্যাচ খেলেছে কলকাতা এবং রাজস্থান। এর মধ্যে একটি করে ম্যাচে জয়লাভ করেছে দুই দল। পয়েন্ট টেবিলের একদম তলানিতে রয়েছে রাজস্থান রয়েলস এবং সপ্তম স্থানে রয়েছে কলকাতা নাইট রাইডার্স।

আজ বাংলাদেশ সময় আগামীকাল ম্যাচটি শুরু হবে রাত আটটায়। লাইভ দেখাবে জিটিভি ও ইউটিউবে র‍্যাবিটহোল বিডি চ্যানেলে।

আজকের ম্যাচে রাজস্থান রয়েলসের একাদশে আসতে পারে একাধিক পরিবর্তন। টুর্ণামেন্টে এখনো পর্যন্ত ভালো পারফরম্যান্স করে দেখাতে পারেনি মানান ভোহরা। তার পরিবর্তে একাদশে দেখা যেতে পারে যশস্বী জয়সওয়াল অথবা অনুজ রাওয়াতের মধ্যে যেকোনো একজনকে।

আজকের ম্যাচেও হয়তো একাদশে থাকবেন মোস্তাফিজুর রহমান। কিন্তু কলকাতার একাদশে না ফেরার সম্ভাবনায় বেশি সাকিব আল হাসানের!

রাজস্থান রয়্যালসের সম্ভাব্য একাদশ:
জস বাটলার, যশস্বী জয়সওয়াল/অনুজ রাওয়াত, সাঞ্জু স্যামসন (উইকেটকিপার এবং অধিনায়ক), শিভাম দুবে, ডেভিড মিলার, রিয়ান পরাগ, রাহুল তেওয়াতিয়া, ক্রিস মরিস, শ্রেয়াস গোপাল, চেতন সাকারিয়া এবং মোস্তাফিজুর রহমান।

কলকাতা নাইট রাইডার্সের সম্ভাব্য একাদশঃ
ইয়ন মরগান (অধিনায়ক), নীতিশ রানা, শুভমান গিল, রাহুল ত্রিপাটি, দীনেশ কার্তিক (উইকেট কিপার), সুনীল নারিন, আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স, কমলেশ নাগরকোটি, বরুণ চক্রবর্তী, প্রসিধ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *