দলের সাথে সুজন থাকাতেই এমন পারফরম্যান্স বলছেন পাপন

বাংলাদেশ ক্রিকেট

দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে পাল্লেকেলতে লঙ্কানদের বিপক্ষে এখন লড়ছে বাংলাদেশ দল। ম্যাচে প্রথম ইনিংসে ব্যাটিং করতে নেমে ৭ উইকেটে ৫৪১ রানে ইনিংস ঘোষণা করেছে বাংলাদেশ। টাইগারদের এমন পারফরম্যান্সে সন্তুষ্টি জানিয়েছে বিসিবি সভাপতি। আর এমন বদলে যাওয়ার কারণ হিসেবে দলের সাথে থাকা ম্যানেজার খালেদ মাহমুদ সুজনকেই কৃতিত্ব দিচ্ছেন বিসিবি বস।


আজ করোনার দ্বিতীয় ধাপে ভ্যাক্সিন নেন নাজমুল হাসান পাপন। সেখানেই ভ্যাক্সিন নেওয়া শেষে গণমাধ্যমের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

নাজমুল হাসান পাপন বলেন, “এবার যেটা হচ্ছে, অন্তত জানি। একাদশ কী হচ্ছে, টসে জিতে বোলিং নিবে নাকি ব্যাটিং, এই জিনিসগুলো জানি। আগে যেটা ছিল, এই জিনিসগুলো জানতামই না। জানলে যেটা হয়, আমার যদি কিছু বলার থাকে, বলতে পারি। সেদিক থেকে যোগাযোগ শুরু হয়েছে।”

খালেদ মাহমুদ সুজন দলকে উজ্জীবিত করতে পারেন। সেটি নিয়ে অনেক কথা হয়েছে, অনেক ক্রিকেটারই তার ম্যানেজিং ক্ষমতা অনেক দারুন বলে বিবৃতিও দিয়েছেন এর আগে। সে কথাই মনে করিয়ে দিলেন বিসিবি প্রধান।

পাপনের ভাষ্যে, “অবশ্যই খালেদ মাহমুদ সেখানে থাকাতে আমার মনে হয় টিমের মধ্যে আরও স্পিরিটেড হওয়া উচিত। হওয়ার মতোই একজন, সবসময়ই দলকে উজ্জ্বীবিত করার চেষ্টা করে সে।। ওই দিক থেকে চিন্তা করলে ঠিক আছে।”

গত বিশ্বকাপের পর শ্রীলংকা সফরে কোচ হিসেবে যান খালেদ মাহমুদ সুজন। এরপর নতুন কোচ নিয়োগ দেবার পর থেকে দলের ম্যানেজিং এর দ্বায়িত্ব নিয়েও আর সুজনকে দেখা যায়নি নিয়মিত। দীর্ঘদিন পর আবার সুজনকে ম্যানেজারের দ্বায়িত্বে ফেরানোর পর কিছুটা ভালো করেছে টিম বাংলাদেশও৷ বাহবা তাই মিলতেই পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *