দ্বিতীয় টেস্টে বাংলাদেশকে হারাতে দুই ক্রিকেটারকে দলে ডাক দিল শ্রীলঙ্কা

ক্রিকেট

পাল্লেকেলেতে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট ড্র হয়েছে গতকাল। বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যকার প্রথম টেস্ট ড্রয়ের পর বৃহস্পতিবার দ্বিতীয় ও শেষ টেস্টে মাঠে নামছে। আর ঐ টেস্টে বাংলাদেশকে হারিয়ে সিরিজ জিততে দলে ডাক দেওয়া হয়েছে বামহাতি রিস্ট স্পিনার লাকসান সান্দাকান ও পেসার চামিকা করুণারত্নেকে।

মূলত, পেসার লাহিরু কুমারার ইনজুরির কারণে দুই ক্রিকেটারকে দলে ডাক দিয়েছে। প্রথম টেস্ট প্রথম ইনিংসে বল করার সময় ইনজুরিতে পড়ে ছিটকে যান কুমারা। বিষয়টি নিশ্চিত করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)।

২০১৮ সালে সর্বশেষ টেস্ট খেলেছিলেন স্পিনার সান্দাকান। আর ২০১৯ সালের পর টেস্ট দলে ফিরলেন করুনারত্নে। করুনারত্নে এখন পর্যন্ত খেলেছেন ১টি টেস্ট, আর ১১ টেস্ট খেলে ৩৭ উইকেট নিয়েছেন সান্দাকান।

দ্বিতীয় টেস্টেের জন্যে শ্রীলঙ্কা স্কোয়াড: দিমুথ করুণারত্নে, লাহিরু থিরিমান্নে, ওশাডা ফার্নান্ডো, পাথুম নিশানকা, দিনেশ চান্ডিমাল, অ্যাঞ্জেলো ম্যাথুজ, রোশেন সিলভা, ধনঞ্জয়া ডি সিলভা, নিরোশান ডিকবেলা, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, রমেশ মেন্ডিস, সুরাঙ্গা লাকমল, বিশ্ব ফার্নান্ডো, চামিকা করুণারত্নে, লাকসা সান্দাকান, আসিথা ফার্নান্ডো, দিলশান মাদুশানাকা ও প্রবীন জয়াবিক্রমা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *