টেস্ট ক্রিকেটে অভিষেকের অপেক্ষায় রোমাঞ্চিত শরিফুল

বাংলাদেশ ক্রিকেট

শ্রীলঙ্কা-বাংলাদেশ টেস্টের স্কোয়াডে প্রথমবারের মতো ডাক পেয়েছিলেন শরিফুল। প্রথম টেস্টের একাদশে জায়গা পাননি। তবুও খুব কাছ থেকে দেখায় টেস্টের রোমাঞ্চে মুগ্ধ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী এই পেসার। সেই সাথে অভিষেকেরও অপেক্ষায় আছেন সদ্য নিউজিল্যান্ড সিরিজে খেলা এই ক্রিকেটার।

শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টে অভিষেকও হতে পারে এই বামহাতি পেসারের। আর অভিষেক হলে নিজের সেরাটা দিতে চান ১৯ বছর বয়সী এই বোলার। অভিষেক না হলেও টেস্ট দলের সাথে থেকে অনেক রোমাঞ্চিত শরিফুল।

এক ভিডিও বার্তায় তিনি বলেন, “প্রথমবারের মতো ১৪ জনে ছিলাম। এত কাছ থেকে টেস্ট খেলা কখনও দেখিনি। আমার জন্য রোমাঞ্চকর ছিল। টেস্ট খেলা আসলে মজার খেলা। প্রতি সেশনে ‘মুভমেন্ট’ বদল হয়, ম্যাসেজ পাঠানো হয়। আমি খুবই রোমাঞ্চিত ছিলাম, মনে হয়নি যে ম্যাচের বাইরে আছি। মনে হচ্ছিল যে ম্যাচ খেলছি। সবসময় যাওয়া-আসার ভেতর, ইনফরমেশনের ভেতর ছিলাম।”

“আমি যখন খেলা শুরু করেছি, তখন থেকেই চিন্তা ছিল যে তিনটি ফরম্যাটই খেলব। যদি আমি টেস্ট খেলি কখনও, নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব। আমার কোচ, যার কাছে আমি শিখেছি, অনুশীলন করেছি, উনি টেস্ট ক্রিকেটার ছিলেন। উনি বলেছিলেন, টেস্ট ক্রিকেট হলো সর্বোচ্চ মানের খেলা। ওইখানে খেলতে পারলে ভালো হবে। কখনও সুযোগ পেলে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব।”– যোগ করেন শরিফুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *