জন্মদিনে ঝড় তুললেন রাসেল; গড়লেন দারুণ রেকর্ড

আইপিএল

নিজের ৩৩তম জন্মদিনে ঝড় তুললেন আন্দ্রে রাসেল। ঝড়ো ব্যাটিংয়ে কলকাতাকে সম্মান জনক পুঁজি এনে দিয়ে গড়েছেন দারুণ এক রেকর্ড। সব ধরনের ক্রিকেটে ৬ হাজারের ক্লাবে নাম লিখিয়েছেন এই ক্যারিবিয়ান অলরাউন্ডার।


মোতেরায় দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে নাইট রাইডার্সের হয়ে ২৭ বলে ৪৫ রানের ঝোড়ো ইনিংস খেলার পথে ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট মিলিয়ে টি-২০ ফর্ম্যাটে ৬ হাজার রান পূর্ণ করেন ড্রি রাস। দরকার ছিল ৯ রান। ইনিংসের ১৬তম ওভারে ইশান্ত শর্মার প্রথম বলে ২ রান নিয়ে মাইলস্টোন ছুঁয়ে ফেলেন তারকা অল-রাউন্ডার।

জন্মদিনে ব্যাট করতে নামা আন্দ্রে রাসেলের সঙ্গে শুভমান গিলের মাত্র ৭ রানের পার্টনারশিপ হয়। ৩৮ বলে ৪৩ রান করে আউট হন গিল। তিনটি চার ও একটি ছক্কা আসে তাঁর ব্যাট থেকে। ঢিমেতালে এগিয়ে ক্যারিয়ারের ৬ হাজার টি২০ রান পূর্ণ করেন আন্দ্রে রাসেল। তারপরেই ব্যাট খুলতে শুরু করেন ড্রি রাস।

১০ বলে ১৪ রান করে সাজঘরে ফিরে যান দীনেশ কার্তিক। একটি চার ও একটি ছক্কা হাঁকান ডিকে। শেবেলায় বেশ কয়েকটি বড় শট হাঁকিয়ে কেকেআর-কে লড়াকু টোটালের কাছে পৌঁছে দেন আন্দ্রে রাসেল। জন্মদিনে ২৭ বলে ৪৫ রানের ঝকঝকে ইনিংস খেলেন ড্রি রাস। দুটি চার ও একটি ছক্কা আসে তাঁর ব্যাট থেকে। তার ব্যাটে ভর করে দিল্লিকে ১৫৩ রানের লক্ষ্য ছুড়ে দিয়েছে কলকাতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *