দেশের কথা চিন্তা করে কোহলিকে না করে দিলেন জেমিসন

ক্রিকেট

চলতি বছরের জুনে মাঠে গড়াচ্ছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। প্রথমবারের মতো এই আসরের ফাইনালে মুখোমুখি হবে নিউজিল্যান্ড ও ভারত। সেই ম্যাচের আগে এখন নিউজিল্যান্ডের তারকা ক্রিকেটাররা ভারতে খেলছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)।

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে খেলছেন কিউই তরুণ পেসার কাইল জেমিসন। আর সেই টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের কথা মাথায় আরসিবির অনুশীলনে জেমিসন থেকে সুবিধা নিতে চেয়েছিলেন কোহলি।

টেস্ট চ্যাম্পিয়নশিপ যেহেতু ডিউক বলে, সেহেতু ফাইনালের আগে নেটে জেমিসনকে ডিউক বল করতে বলেন কোহলি। কিন্তু সরাসরি না করে দেন জেমিসন। আরসিবির ইউটিউব চ্যানেলে দেওয়া এক সাক্ষাৎকারে কোহলি-জেমিসনের আরেক সতীর্থ ড্যান ক্রিশ্চিয়ান এমনটাই জানিয়েছেন।

তিনি বলেন, “বিরাট (কোহলি) খুব চালাক। নেটে অনুশীলন করার পর আমরা তিন জন- বিরাট, জেমিসন আর আমি বসে ছিলাম। সেই সময় দুজনের মধ্যে টেস্ট ক্রিকেট নিয়ে কথা হচ্ছিল। বিরাট তখন বলে, জেমি তুমি তো ডিউক বলে অনেক বল করেছ।”

“জেমি উত্তর দেয়, হ্যাঁ আমার কাছে দুটো ডিউক বল রয়েছে। আমি ইংল্যান্ডে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে যাওয়ার আগে ওই বলে অনুশীলন করব। বিরাট বলে, তুমি আমাকেও নেটে ওই বলে বল করতে পার। তোমার বল খেলতে পারলে আমারও ভাল লাগবে। জেমি সঙ্গেসঙ্গেই কোহলির সেই আবেদনে না বলে দেন।”– যোগ করেন ক্রিশ্চিয়ান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *