৬ বলে ৬টি চার মারায় পৃথ্বীর টুঁটি টিপে ধরলেন মাভি! (ভিডিও)

আইপিএল

আগের ম্যাচেই পাঞ্জাব কিংসের বিপক্ষে দারুণ বল করে ৪ ওভারে মাত্র ১৩ রান দিয়ে ক্রিস গেইলের মহামূল্যবান উইকেট তুলে নিয়েছিলেন কলকাতা পেসার শিবম মাভি। তাইতো দল্লি ক্যাপিটালসের বিরুদ্ধেও তরুণ পেসারকে নিয়ে আশায় বুক বেঁধেছিল কলকাতা নাইট রাইডার্স। তবে একেবারে শুরুতেই তাদের যাবতীয় আশায় জল ঢেলে দেন দিল্লি ওপেনার পৃথ্বী শ।

আরো পড়ুনঃ- দেশের কথা চিন্তা করে কোহলিকে না করে দিলেন জেমিসন

হেলমেট দিয়ে বাউন্ডারি হাঁকিয়ে হাস্যরসে মাতলেন পোলার্ড! (ভিডিও)

দিল্লির বিপক্ষে গতকাল শিবম মাভির হাতে নতুন বল তুলে দেয় কলকাতা অধিনায়ক মরগান। প্রথম বল ওয়াইড করে বসেন মাভি। শুরুটা ভালো না হলেও তাঁর জন্য যে এমন ভয়ানক অভিজ্ঞতা অপেক্ষা করে রয়েছে, সেটা বোধহয় স্বাপ্নেও ভাবেননি মাভি।

ওভারের ৬টি বলকেই পৃথ্বী শ বাউন্ডারির বাইরে পাঠিয়ে দেন। ৬টি চার মারার সুবাদে পৃথ্বী তুলে নেন ৬ বলে ২৪ রান। ওয়াইড বলের ১ রান মিলিয়ে প্রথম ওভারে ওঠে ২৫ রান।

স্বাভাবিকভাবেই মাভির হাতে আর বল দেওয়ার সাহস করেননি নাইট অধিনায়ক ইয়ন মর্গ্যান। ম্যাচে আর বল করার সুযোগও মেলেনি তরুণ পেসারের।

অনূর্ধ্ব-১৯ পর্যায় থেকেই একসঙ্গে খেলে আসছেন মাভি ও পৃথ্বী। ভারতের যুব বিশ্বকাপ জয়ী দলের সতীর্থ ছিলেন দুই তারকা। স্বাভাবিকভাবেই পৃথ্বীর সঙ্গে মাভির বন্ধুত্ব দীর্ঘদিনের। বন্ধুর হাতে ৬টি চার হজম করার পর ম্যাচের শেষে বদলা নেন মাভি। নিছক বন্ধুত্বপূর্ণ খুমসুটিতেই পৃথ্বীর টুঁটি টিপে ধরেন মাভি। আর সেই ভিডিও পোস্ট করা হয় আইপিএলের অফিসিয়াল টুইটার ও ফেসবুকে। মুহূর্তেই ভাইরাল হয় এই ভিডিও…

দেখুন মজার ভিডিওটিঃ-

পৃথ্বী শ’র ছয় বলে ছ’টি চারের ভিডিও দেখতে নিচের লিংকে ক্লিক করুণ…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *