রোনালদোর বিরুদ্ধে ধ’র্ষণের মামলা; সাড়ে ৬শ কোটি টাকার ক্ষতিপূরণ দাবি!

অন্যান্য খবর

মাঠের খেলায় হরেক রকমের কীর্তি গড়ে প্রায় সবসময় আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন ক্রিস্টিয়ানো রোনালদো। এবার মাঠের বাইরের এক ঘটনার জন্যও শিরোনামে আসতে হলো এই পর্তুগীজ যুবরাজকে। তার বিরুদ্ধে ধ’র্ষণের অভিযোগ এনেছেন এক মডেল।

সাবেক মডেল ক্যাথেরিনা মায়রগা নামের সেই তরুণীর দাবি লাস ভেগাসে রোনালদো কর্তৃক ধ’র্ষণের শিকার হয়েছিলেন তিনি। ২০০৯ সালে হওয়া এই ঘটনার জন্য এবার ৬৫ মিলিয়ন ইউরোর ক্ষতিপূরণ দাবি করে আইনি লড়াইও শুরু করেছেন তিনি।

জনপ্রিয় সংবাদ মাধ্যম ডেইলি মিরর এর মতে, সেই মডেল অতীত এবং ভবিষ্যতের যন্ত্রনা এবং কষ্টের জন্য ৪১.৫ মিলিয়ন ইউরো দাবি করেছে, আর বাকি ২০.৫ মিলিয়ন ইউরো ক্ষতিপূরণ হিসেবা চেয়েছেন।

যদিও দশ বছর আগে ৩ লক্ষ ৭৫ হাজার ডলারের বিনিময়ে অভিযোগ প্রত্যাহার করে নেন মায়রগা। তদুপরি বছর তিনেক আগে আবারও এই ঘটনার জন্য নতুন করে মামলা দায়ের করেন সেই নারী। অভিযোগের সাথে তিনি আরও যোগ করেন মীমাংসার সময় তিনি তখনও যৌ’ন অ’ত্যাচারের সেই বিভীষিকাময় ঘটনায় ভী’তসন্ত্রস্ত ছিলেন।

রোনালদো অবশ্য একের অধিকবার লাস ভেগাসের এই ঘটনায় নিজেকে নির্দোষ দাবি করেছেন। ২০১৮ সালে এক টুইটবার্তায় ক্রিস্টিয়ানো বলেন, “আমার বিরুদ্ধে আনীত এই অভিযোগ আমি অস্বীকার করছি। আমার এবং আমার বিশ্বাসের সাথে ধর্ষণের মতো এমন জঘন্য বিষয়টি কোনভাবেই যায় না।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *