নাইট রাইডার্স ছেড়ে অন্য দলে নাম লেখালেন ক্যারিবিয়ান অলরাউন্ডার

সিপিএল (ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ)

আইপিএলের পর ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেও (সিপিএল) দল রয়েছে বলিউড তারকা শাহরুখ খানের। আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের মতো সিপিএলেও তার দল ত্রিনবাগো নাইট রাইডার্স। গত আসরে চ্যাম্পিয়নও হয় তার দল।

তবে আসন্ন আসরের দল থেকে নাম প্রত্যাহার করলেন উইন্ডিজ তারকা অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো। আসন্ন মৌসুমে খেলবেন না দলটির সাবেক এই অধিনায়ক। সেই দল ছেড়ে সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসে নাম লিখিয়েছেন ব্রাভো।

এক বিবৃতিতে ব্রাভো জানিয়েছেন, “ক্যারিয়ারের এই পর্যায়ে এসে একটা নতুন চ্যালেঞ্জ প্রয়োজন ছিল। যা হলো তরুণ ক্রিকেটারদের সঙ্গে কাজ করা এবং ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের জন্য অবদান রাখা। সেইন্ট কিটসের অংশ হয়ে সিপিএলে নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হতে যাচ্ছি আমি।”

“ত্রিনবাগো নাইট রাইডার্সকে ধন্যবাদ জানাই। তারা আমার সিদ্ধান্তকে সম্মান জানিয়েছে। ক্রিকেটের বাইরে ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোর জন্য তারা যা করেছে, সেজন্যও কৃতজ্ঞতা প্রকাশ করছি।”– যোগ করেন তিনি।

প্রসঙ্গত যে, ২০১৫, ২০১৭ ও ২০১৮ সালে ব্রাভোর নেতৃত্বেই চ্যাম্পিয়ন হয়েছিল নাইট রাইডার্স। এরপর সবশেষ আসরে পোলার্ডের নেতৃত্বাধীন দলও চ্যাম্পিয়ন হয় এবং ব্রাভো ছিলেন সহ অধিনায়ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *