যে কারণে হায়দরাবাদের অধিনায়কত্ব হারানোর পর দল থেকেও বাদ পড়লেন ওয়ার্নার!

আইপিএল

মাত্র কয়েক ঘন্টা আগেই দলের অধিনায়কের পদ থেকে অপসারিত হয়েছেন। এ বার সানরাইজার্স হায়দরাবাদ একাদশ থেকেও বাদ পড়লেন ডেভিড ওয়ার্নার। দলের স্বার্থেই অস্ট্রেলিয়ান তারকাকে ম্যানেজমেন্টের সিদ্ধান্তের সঙ্গে মানিয়ে নেওয়ার আর্জি জানালেন হায়দরাবাদ ফ্রাঞ্চাইজির ডিরেক্টর টম মুডি।

জল্পনা চলছিলই, সেই জল্পনাকে সত্যি করেই ওয়ার্নারকে অধিনায়কত্ব থেকে ছেঁটে ফেলার সিদ্ধান্ত নেয় সানরাইজার্স কর্তৃপক্ষ। জনসমক্ষে ম্যানেজমেন্টের সমালোচনাই ওয়ার্নারের কাল হয়ে দাঁড়াল বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

তবে শুধু নেতৃত্ব নয়, এবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচে দল থেকেও বাদ পড়লেন ওয়ার্নার। ডিরেক্টর মুডি জানান ফ্রাঞ্চাইজির কয়েকটি কঠিন সিদ্ধান্ত আবশ্যক ছিল এবং তার ফলেই ওয়ার্নারকে বাদ দেওয়ার সিদ্ধান্ত।

ম্যাচের আগে মুডি জানান, ‘আমাদের কিছু কঠিন সিদ্ধান্ত নেওয়া জরুরী হয়ে পড়েছিল। কাউকে না কাউকে দল থেকে বাদ যেতেই হত এবং দুর্ভাগ্যবশত এক্ষেত্রে সেটা ওয়ার্নার। ফ্রাঞ্চাইজির পক্ষ থেকে আমরা কী চাইছি, সেটা ওকে বুঝতে হবে এবং তার সাথে মানিয়ে নিতে হবে। ও বহুদিন দলকে নেতৃত্ব দিয়েছে, দলের দায়িত্ব সামলেছে। তবে আমার মনে হয় না অতীতের কোনকিছুকেই বর্তমান সময়ে দাঁড়িয়ে খুব বেশি প্রাধান্য দেওয়া উচিত।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *