হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে রাহুল, লাগবে অপারেশন

আইপিএল

টুর্নামেন্ট চলাকালীন সময়ে নিজেদের ম্যাচের দিনে বড় ধ্বাক্কা খেল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের দল পাঞ্জাব কিংস। হঠাৎই গুরুতর অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি হতে হয়েছে দলটির অধিনায়ক লোকেশ রাহুলকে। এদিকে জানা গেছে অপারেশ ছাড়া সেরে উঠবেন না তিনি।

চলমানে আইপিএলে ব্যাট হাতে দুর্দান্ত সময় কাটছিল রাহুলের। এখনও তিনি আসরের সর্বোচ্চ রান সংগ্রাহক। আজ দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে মাঠে নামার কথা থাকলেও অসুস্থ হয়ে বর্তমানে তিনি অবশ্য হাসপাতাল শয্যাশায়ী।

গতকাল শনিবার (১ এপ্রিল) রাতে তলপেটে ব্যথা অনুভব করছিলেন রাহুল। ওষুধ খেয়েও কমেনি সেই ব্যথা, বরং সময় গড়ানোর সাথে সাথে বেড়েছে। রবিবার অসহ্য যন্ত্রণা অনুভব করলে স্বাস্থ্যবিধি ও কোভিড প্রটোকল মেনে তাকে একটি হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর জানা যায়, রাহুলের অ্যাপেন্ডিসাইটিস ধরা পড়েছে। সারাতে হলে করাতে হবে অস্ত্রোপচার। সহসাই তাই মাঠে ফেরা হচ্ছে না। অর্থাৎ চতুর্দশ আইপিএলের বাকি অংশে অনিশ্চিত তার অংশগ্রহণ।

পাঞ্জাব কিংস এক বিবৃতিতে জানায়, ‘রাহুলকে ইমার্জেন্সি রুমে নিয়ে যাওয়া হয় ওর বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করানোর জন্য। ওর অ্যাকুইট অ্যাপেন্ডিক্স ধরা পড়েছে। একমাত্র অস্ত্রোপচারের মধ্য দিয়েই এই সমস্যার সমাধান সম্ভব। সেই কারণেই সব ধরনের কোভিড প্রটোকল মেনে তাকে হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।’

উল্লেখ্য, এবারের আইপিএলে ৭ ইনিংসে ৩৩১ রান করে আসরের সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন রাহুল। অপ্রত্যাশিত ও আকস্মিক অসুস্থতায় তার সেই দৌড় একপ্রকার থেমেই গেল বলা যায়। রাহুলের পরিবর্তে পাঞ্জাবকে নেতৃত্ব দিচ্ছেন আরেক ওপেনার মায়াঙ্ক আগারওয়ালকে।

আরো পড়ুনঃ- রাবাদার বলে স্ট্যাম্প লণ্ডভণ্ড ক্রিস গেইলের! (ভিডিও)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *