স্বশরীরে না থাকলেও দলের সঙ্গেই থাকবেন গিবসন

বাংলাদেশ ক্রিকেট

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ শেষে বাংলাদেশে ফেরেননি পেস বোলিং কোচ ওটিস গিবসন। সেখান থেকেই পরিবারের সঙ্গে সময় কাটাতে তিনি যাচ্ছেন যুক্তরাজ্যে। ঘরের মাঠে লঙ্কানদের বিপক্ষে তাই তাকে পাওয়া যাবে না মাঠে। তবে দূরে থেকেও দলের সঙ্গেই থাকবেন বলে জানিয়েছেন গিবসন।


শ্রীলঙ্কায় দুই টেস্টের সিরিজ শেষে মঙ্গলবার দেশে ফেরে বাংলাদেশ। কোচিং স্টাফদের সবাই এলেও শ্রীলঙ্কায় থেকে যান গিবসন। সেখান থেকেই যুক্তরাজ্যের ফ্লাইট ধরবেন তিনি।

মূলত, পরিবারের সঙ্গে সময় কাটাতে যাচ্ছেন ক্যারিবিয়ান এই কোচ। শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের পর বাংলাদেশের পরের আন্তর্জাতিক খেলা জুন মাসে। তিন সংস্করণের সিরিজ খেলতে জিম্বাবুয়ে যাওয়ার কথা বাংলাদেশের। ওই সফরেই আবার দলের সঙ্গে যুক্ত হবেন তিনি।

ডেইলি স্টারকে মুঠোফোনে বাংলাদেশের পেস বোলিং কোচ জানান, সশরীরে উপস্থিতি না থাকলেও আসন্ন ওয়ানডে সিরিজে কাজ করবেন তিনি, ‘আমি হয়তো সশরীরে এখানে থাকতে পারছি না। কিন্তু আমি প্রতিটি পেস বোলারের সঙ্গে থাকব। দূরে থাকলেও আমি দলের সঙ্গেই থাকব। প্রতিটা ম্যাচ দেখব, প্রতিটা বল পর্যবেক্ষণ করব। আমি তাদের সঙ্গে ওখান থেকেই কথা বলব। অন্য কোচ ও স্টাফদের সঙ্গেও যোগাযোগ থাকবে। দেখেন, এটা কেবল তিন ম্যাচেরই তো ব্যাপার। আশা করি, সমস্যা হবে না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *