ইনজুরিতে মৌসুম শেষ রামোসের

ক্লাব ফুটবল

সময়টা মোটেও ভালো যাচ্ছে না রিয়াল মাদ্রিদ দলপতি সার্জিও রামোসের। ইনজুরির কারণে দীর্ঘদিন মাঠের বাইরে থাকার পর গত বুধবার মাঠে নেমেছিলেন রামোস। চেলসির বিপক্ষে সেই ম্যাচে যদিও পরাজিত হতে হয় লস ব্ল্যাংকসদের। এরই মধ্যে আরও একটি দুঃসংবাদ রিয়ালের জন্য; নতুন করে পাওয়া চোটের কারনে চলতি মৌসুমে আর মাঠে নামা হবে না স্প্যানিশ এই তারকার।

এমনিতেই রিয়াল মাদ্রিদে রামোসের ভবিষ্যৎ নিয়ে চলছে অনিশ্চয়তা। এরই মধ্যেই আবারও চোট পেলেন তিনি। পুনরায় মাঠের বাইরে চলে যাওয়ায় এই ডিফেন্ডারের মৌসুম শেষ হয়ে যাওয়ার শঙ্কা জেগেছে!

শনিবার এক বিবৃতিতে দলনেতার বাম পায়ের পেশির চোটের বিষয়টি জানায় রিয়াল। ইনজুরির বিষয় জানালেও চোট থেকে ৩৫ বছর বয়সী ফুটবলারের সেরে উঠতে কতদিন লাগতে পারে, সেটি অবশ্য জানানো হয়নি।

গত বুধবার চেলসির বিপক্ষে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে যাওয়া ম্যাচে পুরো সময় মাঠে ছিলেন রামোস। এই ম্যাচ দিয়েই এক মাসেরও বেশি সময় পর ফিরেছিলেন তিনি।

চলতি মৌসুমের শুরু থেকেই চোটের সাথে যুঝছেন রামোস। গত জানুয়ারিতে এথলেটিক বিলবাওয়ের বিপক্ষে হেরে যাওয়া স্প্যানিশ সুপার কাপের সেমি-ফাইনালে ব্যথা নিয়েই খেলেছিলেন এই স্প্যানিয়ার্ড। এরপর প্রায় দুই মাস পর ১৩ মার্চ ফিরেছিলেন মাঠে।

এর কিছু দিন পর আবার চোট পান। সেটা থেকে ফিরে খেললেন চেলসির বিপক্ষে। আগামী রোববার সেভিয়ার বিপক্ষে অনিশ্চিত রামোস, মৌসুমের বাকি থাকা পরের তিন ম্যাচেও তার খেলা নিয়ে সংশয় আছে।

নতুন করে চুক্তি না হলে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচটি রিয়ালের হয়ে রামোসের শেষ ম্যাচ হয়ে থাকতে পারে। আগামী ৩০ জুন শেষ হবে ইউরোপের সফলতম দলটির সঙ্গে রামোসের চুক্তির মেয়াদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *