স্ত্রী সহ করোনা পরিক্ষার ফল হাতে পেলেন মোস্তাফিজ

বাংলাদেশ ক্রিকেট

ভারত থেকে দেশে ফেরার পর শনিবার প্রথম করোনা টেস্টের জন্য নমুনা দেন জাতীয় দলের ক্রিকেটার মুস্তাফিজুর রহমান ও তার স্ত্রী। রোববার দুজনের পরীক্ষার ফলই নেগেটিভ এসেছে।


বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক মঞ্জুর হোসেন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, প্রথম টেস্টের পর আজ দ্বিতীয় টেস্টের জন্য মুস্তাফিজ ও তার স্ত্রীর নমুনা নেয়া হয়েছে। বর্তমানে দুজনেই রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে কোয়ারেন্টাইনে আছেন।

মুস্তাফিজের আগে প্রথম টেস্টের জন্য নমুনা দিয়েছিলেন সাকিব আল হাসান। শনিবার প্রথম টেস্টে তার ফল নেগেটিভ আসে। আজ বিশ্বসেরা অলরাউন্ডারের দ্বিতীয় টেস্টের ফলও নেগেটিভ এসেছে।

বাংলাদেশে করোনাভাইরাসের ভারতীয় ধরন পাওয়া গেছে। এ কারণে সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান ভারত থেকে ফেরায় তাদের দুজনের ব্যাপারেই বাড়তি সতর্ক বিসিবি। তাই আইপিএল খেলে ফেরা এই দুই ক্রিকেটারকে ১৪ দিন করে কোয়ারেন্টাইনে থাকতে হচ্ছে।

বিসিবি সূত্রে জানা গেছে, সাকিব-মুস্তাফিজ দুজনেরই টানা কয়েকটি পরীক্ষা করা হবে। এর পর তাদের ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে। এর আগে ভারতে করোনার প্রকোপ ভয়াবহ আকার ধারণ করায় অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে আইপিএল। তাই গত বৃহস্পতিবার ভারতের আহমেদাবাদ থেকে এক সঙ্গে দেশে ফিরেছেন সাকিব ও মুস্তাফিজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *