একে একে করোনায় আক্রান্ত কলকাতার চারজন; শঙ্কায় সাকিব!

আইপিএল

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়েছে খেলেছেন বাংলাদেশের সাকিব আল হাসান। আর এই কলকাতার একের পর এক সতীর্থ করোনায় আক্রান্ত হচ্ছেন। তাইতো এখন সাকিব আল হাসানকে ঘিরে এখন সন্দেহ দানা বেঁধা স্বাভাবিক।

আইপিএল চলমান অবস্থায় কলকাতা নাইট রাইডার্সের স্পিনার বরুণ চক্রবর্তী ও পেসার সন্দ্বীপ ভারিয়ের গত সপ্তাহে কো’ভিড-১৯ পজিটিভ হওয়ার পর স্থগিত হয় কলকাতা ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচ। এরপর ধীরে ধীরে আট ফ্র্যাঞ্চাইজির মধ্যে চার ফ্র্যাঞ্চাইজি দলে খেলোয়াড় ও স্টাফ মিলিয়ে অনেকেই করোনায় আক্রান্ত হন। বাধ্য হয়েই এবারের আইপিএল স্থগিত ঘোষণা করতে বাধ্য হয় বিসিসিআই।

এদিকে আইপিএল স্থগিত হলেও গতকাল খবর পাওয়া গেছে কলকাতার কিউই উইকেটকিপার ব্যাটসম্যান টিম সেইফার্ট করোনায় আক্রান্ত। আর তারপর দুপুরে জানা যায় সাকিবের দলের ভারতীয় পেসার প্রসিদ্ধ কৃষ্ণও কোভিড-১৯ পজিটিভ। কলকাতার চতুর্থ খেলোয়াড় হিসেবে করোনায় আক্রান্ত হলেন প্রসিদ্ধ।

গত মার্চে ভারত জাতীয় দলে অভিষিক্ত এ পেসার আইপিএলে ৩১ ম্যাচ খেলেছেন। ২৫ বছর বয়সী প্রসিদ্ধ ভারতের টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল ও ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ টেস্টের সিরিজের জন্য ঘোষিত বহরে স্ট্যান্ড বাই পেসার হিসেবেও ছিলেন।

উল্লেখ্য, বরুণ চক্রবর্তী ও সন্দ্বীপ ভারিয়কে দিয়ে এবার আইপিএলে জৈব সুরক্ষাবলয়ের মধ্যে প্রথম করোনা পজিটিভের খবর মেলে। এরপর সানরাইজার্স হায়দরাবাদের ঋদ্ধিমান সাহা, দিল্লি ক্যাপিটালসের অমিত মিশ্র, চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ মাইক হাসি ও বোলিং কোচ লক্ষীপতি বালাজিও করোনায় আক্রান্ত হন। এর আগে দিল্লির স্পিনার অক্ষর প্যাটেলও আক্রান্ত হন করোনায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *