আমেরিকা পাড়ি জমাচ্ছেন ভারতের তারকা ক্রিকেটার; দাবি সাবেক পাকিস্তানির

ক্রিকেট

দারুণ সম্ভাবনা নিয়ে ক্রিকেট ক্যারিয়ারের শুরু, ভারতকে জিতিয়েছেন যুব এশিয়া কাপ, কিন্তু এরপরই আর জাতীয় দলে থিতু হতে পারেননি ভারতের ক্রিকেটার উন্মুক্ত চাঁন্দ। আর সেকারণেই তিনি না কি যুক্তরাষ্ট্রে পাড়ি জমাবেন সেই দেশের হয়ে খেলতে। এমনই কথা জানিয়েছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার সামি আসলাম।


আমেরিকাতে গিয়ে তিনি নাকি মেজর লিগে নাম লিখিয়েছেন। ভারতীয় ক্রিকেটার উন্মুক্ত চান্দের সম্পর্কে পাকিস্তানের সামি আসলাম এই কথা বলার পরেই শোরগোল পড়েছিল। কিছুক্ষণ পরেই উন্মুক্ত জানিয়ে দিলেন, তিনি আমেরিকাতে গেলেও মোটেই কোনও ক্রিকেট লিগের সঙ্গে নাম লেখাননি।

পাকিস্তানে সুযোগ না পেয়ে আসলাম নিজেই মেজর লিগ ক্রিকেটে নাম লিখিয়েছেন। এরপর পাকিস্তানের এক ওয়েব সাইটে সাক্ষাৎকারে জানান, উন্মুক্ত ছাড়াও স্মিত প্যাটেল এবং হরমীত সিংহ আমেরিকায় গিয়েছেন।

ত্রিকেট বিশ্বে এই খবর ছড়িয়ে পড়তেই উন্মুক্ত মুখ খুলেছেন। বলেছেন, “আমেরিকায় গিয়েছিলাম আমার এক আত্মীয়ের সঙ্গে দেখা করতে। হ্যাঁ, ব্যাট-বল নিয়েও সামান্য অনুশীলন করতে নেমে পড়েছিলাম। কিন্তু কোনও লিগের সঙ্গে সই করিনি। এটা শুধুমাত্র অবসরকালীন সফর ছাড়া আর কিছু নয়।”

উল্লেখ্য, মেজর লিগ ক্রিকেটে যোগ দিতে গেলে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিতেই হবে। সম্প্রতি নিউজিল্যান্ডের কোরি অ্যান্ডারসনের মতো ক্রিকেটার আন্তর্জাতিক ক্রিকেট ছেড়ে মেজর লিগে নাম লিখিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *