শ্রীলঙ্কা সিরিজে অনিশ্চিত রুবেল হোসেন

Uncategorized

আজ ১৬ মে তিন ম্যাচের ওয়ানডে ঢাকা আসছে শ্রীলঙ্কা দল। তবে এই সিরিজে অনিশ্চিত জাতীয় দলের পেসার রুবেল হোসেন। তবে ডানহাতি এ পেসারের জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবে টিম ম্যানেজমেন্ট।

নিউজিল্যান্ড সফর থেকে দেশে ফেরার পর মাঠে ফেরেননি রুবেল। কোমড়ের পুরোনো চোট বাড়ায় বিশ্রামে আছেন। চোট এখনও সেরে না উঠায় খেলার মতো শতভাগ ফিট নন বাগেরহাটের এ পেসার। নিজ থেকেও পাচ্ছেন না আত্মবিশ্বাস। তাই ২২ গজেও ফেরা হয়নি। তাকে পুনর্বাসন রেখেছে বিসিবির চিকিৎসা বিভাগ।

বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘রুবেল এখন পুনর্বাসনে আছে। ওর এই পুনর্বাসন চলতে থাকবে। আমরা শেষ মুহূর্তে ওর ব্যাপারে সিদ্ধান্ত জানাব। দল যেদিন চূড়ান্ত হবে সেদিন আমরা তার অবস্থান নির্বাচকদের জানাবো। এরপর উনারা সিদ্ধান্ত নেবেন।’

রুবেলের ইনজুরি নিয়ে তিনি আরো বলেন, ‘ওর কোমড়ে কিছু সমস্যা আছে। আগেও ছিল। পেস বোলারদের এটা নতুন কিছু নয়। মাঝেমাঝে ব্যাথা মাথা চাড়া দেয়। অন অ্যান্ড অফ। আমরা এখন ওর যে শারীরিক পরীক্ষা করছি তাতে কোনো সমস্যা দেখছি না। কিন্তু রুবেল ভেতর থেকে এখনও আত্মবিশ্বাস পাচ্ছে না। ও মাঠে নামলেই যে শতভাগ দিতে পারবে সেই আত্মবিশ্বাস পাচ্ছে না।’

এদিকে ঈদের ছুটির পর আগামী ১৮ মে থেকে অনুশীলনে ফিরবেন ক্রিকেটাররা। রুবেলকে শ্রীলঙ্কা সিরিজে না পেলে বড় সমস্যা হওয়ার কথা না। প্রাথমিক দলে রুবেল বাদেও রয়েছেন আরও ৬ পেসার। পেস বোলিং অলরাউন্ডার সাইফউদ্দিন সহ রয়েছেন মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম ও শহিদুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *