গোয়ার পথে আইন ভেঙ্গে পুলিশের খপ্পরে পৃথ্বী শ

Uncategorized

রঞ্জি ট্রফিতে দারুণ খেলেছে পৃথ্বী শ, করোনার বন্ধ হবার আগে আইপিএলেও দারুণ খেলছিলেন এই ডানহাতি ওপেনার। তারপরও ভারতীয় দলে জায়গা না হওয়ায় একঘেয়েমি কাটাতে সেখানেই যাচ্ছিলেন গোয়া। আর সেই পথেই বাঁধল বিপত্তি।

ভারতে করোনা পরিস্থিতি বেশ নাজুক। প্রতিদিনই পাল্লা দিয়ে বাড়ছে আক্রান্ত আর মৃত্যুর সংখ্যা। এমন পরিস্থিতিতে কোথাও যেতে হলে অনুমতি নিতে হয়। অনুমতি নিলে মেলে ই-পাশ, তা পুলিশকে দেখিয়ে চলাফেরা করা যায়।

তরুণ তারকা পৃথ্বী সেই ই-পাশের ধার না ধেরে রওয়ানা হয়েছিলেন গোয়ায়। করোনা পরিস্থিতিতে কেন ঘুরতে যাচ্ছেন এমন কোনো কারণে কিন্তু তাকে জেরা করেনি পুলিশ। তাদের কথা ছিল একটাই, কেন ই-পাশ নিয়ে ঘর থেকে বের হলেন না।

তারকা বলে তাকে কোনোরকম ছাড় দেওয়া হয়নি পৃথ্বীকে। মুম্বাই থেকে যাওয়ার পথে আম্বলি জেলায় গত বৃহস্পতিবার (১৩ মে) বেলা সাড়ে ১১টার দিকে তার গাড়ি আটকে দেওয়া হয়। পুলিশ জানতে পারে, পৃথ্বী অনুমতির জন্য আবেদনও করেননি।

নাছোড়বান্দা পুলিশ পৃথ্বীর গাড়িকে যেতে দিয়েছে ঠিকই, তবে অনুমতি নেওয়ার পর। এজন্য গাড়ি আটক অবস্থায়ই ই-পাশ সংগ্রহ করতে হয় তাকে। ঘণ্টাখানেক পর ছাড়া পেয়ে রওয়ানা দেন গোয়ার উদ্দেশে।

উল্লেখ্য, পৃথ্বীকে নিয়ে নেতিবাচক খবর এবারই প্রথম নয়। এর আগে ডোপ টেস্টে পজিটিভ হয়ে হইচই বাঁধিয়ে ফেলেছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *