বার্সার জার্সিতে আর দেখা যাবে না মেসিকে!

ক্লাব ফুটবল

স্প্যানিশ লিগ লা লিগার শিরোপা লড়াই থেকে আগেই ছিটকে গেছে বার্সেলোনা। সর্বশেষ ম্যাচটা তাই নিয়মরক্ষার জন্যই মাঠে নামবে কাতালান দলটি। চলতি মৌসুমে বার্সেলোনার শেষ ম্যাচের দলে নেই লিওনেল মেসি। আর্জেন্টাইন এই সুপারস্টারকে ছাড়াই এইবারের বিপক্ষে তাদের মাঠে নামবে রোনাল্ড কোম্যানের শিষ্যরা।

গত সপ্তাহে সেল্টা ভিগোর কাছে লজ্জাজনক পরাজয়ে লা লিগার ট্রফির লড়াই থেকে ছিটকে গেছেন মেসিরা। স্বভাবতই এইবারের বিপক্ষে বার্সার আর পাওয়ার কিছু নেই। মেসির সঙ্গে এই ম্যাচের স্কোয়াডে নেই গোলরক্ষক টের স্টেগানও।

শুক্রবার এক বিবৃতিতে বার্সা জানায়, “আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি কোচের অনুমতি নিয়ে আজ অনুশীলন করেননি। শনিবার এইবারের বিপক্ষে স্কোয়াডে নেই মেসি।”

আগামী মাসে কোপা আমেরিকা টুর্নামেন্টে আর্জেন্টিনার দলে রয়েছেন মেসি। এবার কোপার জন্য নিজেকে প্রস্তুত করবেন এই তারকা স্ট্রাইকার।

বার্সার সঙ্গে এই মৌসুমেই চুক্তি শেষ হতে যাচ্ছে মেসির। তিনি নিজেও ঘোষণা দিয়েছিলেন গতবছর ফ্রি ট্রান্সফারে তিনি বার্সা ত্যাগ করতে চান। এখন দেখার বিষয় চুক্তি বাড়ান কী না তিনি।

মেসি যদি চুক্তি না বাড়িয়ে চলে যান অন্য কোন ক্লাবে তাহলে আর হয়তো বার্সেলোনার জার্সিতে কখনোই দেখা যাবে না এই ক্ষুদে জাদুকরকে। কি করবেন মেসি; থেকে যাবেন বার্সায় নাকি সব সম্পর্কের ইতি টেনে পাড়ি জমাবেন নতুন ঠিকানায় জানতে হলে করতে হবে মাস খানেকের অপেক্ষা!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *