কলম্বিয়ার বিপক্ষে ম্যাচের আগে পুরোনো স্মৃতি তাড়া করছে ব্রাজিলকে!

ফুটবল

কোপা আমেরিকায় প্রথম দুই ম্যাচে টানা জয়ের পর নিজেদের হ্যাটট্রিক জয়ের লক্ষ্যে আগামীকাল সকালে মাঠে নামতে যাচ্ছে ব্রাজিল। এই ম্যাচে নেইমারদের প্রতিপক্ষ কলম্বিয়া। ব্রাজিল ও কলম্বিয়ার এই ম্যাচটি আগামীকাল সকাল ৬টায় শুরু হবে। ম্যাচটি দেখাবে সনি সিক্স চ্যানেল।

স্বাগতিক ব্রাজিল চলতি আসরে এর আগে দুটি ম্যাচ খেলেছে। দুই ম্যাচে জিতেই কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালে চলে গেছে তারা। দুই ম্যাচে ব্রাজিল মোট সাতটি গোল দিয়েছে প্রতিপক্ষকে। কলম্বিয়ার বিপক্ষেও সেই একই ধারা বজায় রাখতে চাইবে ব্রাজিল।

অন্যদিকে আসরে তিনটি ম্যাচ খেলেছে কলম্বিয়া। সংগ্রহ করেছে চার পয়েন্ট। পরের রাউন্ডে যেতে ব্রাজিলের বিপক্ষে ম্যাচটি তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

ব্রাজিল ও কলম্বিয়ার এই ম্যাচের আগে অবশ্য একটি প্রশ্ন ঘুড়েফিরে ভক্তদের মনে আসছে। সেটা হচ্ছে নেইমারকে এই ম্যাচে পুরোটা সময় খেলানো ঠিক হবে কিনা।

২০১৪ সালে বিশ্বকাপে ব্রাজিলের জন্য ধাক্কা হয়ে এসেছিল এই কলম্বিয়া। কোয়ার্টার ফাইনালে কলম্বিয়ার বিপক্ষে ম্যাচ ছিল ব্রাজিলের। ওই ম্যাচেই কলম্বিয়ার জুনিগা নেইমারকে এতটাই মারাত্মক ফাউল করেন যে মেরুদণ্ডে চির ধরে ব্রাজিলিয়ান এই তারকার।

সেটা কাল হয় নেইমার এবং ব্রাজিল উভয়ের জন্যই। তাছাড়া নেইমারের ক্যারিয়ারে মারাত্মক ইনজুরির শুরুটাও সেখানেই হয়। তাই কোপা আমেরিকায় সুস্থ নেইমারকে পাওয়ার জন্য কলম্বিয়ার বিপক্ষে নেইমারকে বিশ্রাম কিংবা আংশিক সময় মাঠে দেখতে চাচ্ছে ভক্তরা।

কিন্তু পূর্বের এসব ঘটনায় খুব একটা কান দিচ্ছেন না ব্রাজিল কোচ টিটে। কলম্বিয়ার বিপক্ষে নেইমার একাদশে থাকবে সেটাই জানিয়েছেন তিনি!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *