ম্যাচ চলাকালীন সময়েই জ্ঞান হারিয়ে মাঠেই লুটিয়ে পড়লেন দুই ক্যারিবিয়ান ক্রিকেটার

ক্রিকেট

চলতি আসরের ইউরো কাপে ডেনমার্কের ক্রিশ্চিয়ান এরিকসেনের জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ার ঘটনা এখনও পুরানো হয়নি। ডেনমার্কের তারকা মিডফিল্ডারকে মাঠ থেকে সোজা নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তবে তিনি এখন অনেকটাই সুস্থ। সেই ঘটনার রেশ কাটতে না কাটতে এবার ক্রিকেটের বাইশ গজে ধরা পড়ল প্রায় একই দৃশ্য।

ম্যাচ চলাকালীন মাটিতে লুটিয়ে পড়লেন ওয়েস্ট ইন্ডিজের দুই ক্রিকেটার। গত শুক্রবার (২ জুলাই) অ্যান্টিগায় সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচে পাকিস্তান নারী দলের মুখোমুখি হয়েছিল ওয়েস্ট ইন্ডিজের নারী দল। খেলা চলাকালীন হঠাৎই দেখা যায়, মাঠে শুয়ে পড়েছেন দুই ক্রিকেটার চিনেলে হেনরি ও চেডিয়ান নেশন। সঙ্গে সঙ্গে ছুটে আসেন সতীর্থরা।

অপ্রত্যাশিত ঘটনায় বেশ হকচকিয়ে গিয়েছিলেন তারা। ক্রিকেটারদের পরীক্ষা করতে দৌড়ে আসেন ফিজিওরা। এরপরই তাদের মাঠ থেকে বের করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এরপর ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়, বর্তমানে তাদের অবস্থা স্থিতিশীল। দুইজনেরই জ্ঞান আছে। যদিও ঠিক কী কারণে দুই ক্রিকেটারের এমনটা হল, তা এখনও স্পষ্টভাবে জানা যায়নি।

তাদের শারীরিক পরীক্ষার পরই বিষয়টি পরিষ্কার হবে বলে জানা গেছে। সেই ঘটনার ভিডিও ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ডাকওয়ার্থ লুইস নিয়মে জেতে ক্যারিবিয়ানরাই। তবে জয়কে ছাপিয়ে আলোচনায় দুই ক্রিকেটারের হটাৎ মাটিতে পড়ে যাওয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *