রামোস এখন পিএসজির

ফুটবল

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সার্জিও রামোসকে দলে ভেড়ালো ফ্রেঞ্চ জায়ান্ট প্যারিস সেন্ট জার্মেই। আনুষ্ঠানিক ঘোষণা না আসলেও ইউরোপের নামীদামী গণমাধ্যম গুলোর খবর অনুযায়ী, পিএসজির সাথে চুক্তিও নাকি করে ফেলেছেন এই স্প্যানিয়ার্ড।

চলতি সপ্তাহের একেবারে শুরু থেকেই সার্জিও রামোসকে নিয়ে একটি খবর ঘুরপাক খাচ্ছিল, তিনি প্যারিস সেন্ট জার্মেইয়ের সঙ্গে কথা বলছেন। বুধবার (৭ জুলাই) তাকে দেখাও গেলো প্যারিসে।

রক্ষণভাগের এই তারকাকে এই একেবারে বিনা ট্রান্সফার ফির বিনিময়ে দলে ভেড়ালো পিএসজি। গত ৩০ জুন রিয়ালের সঙ্গে চুক্তি শেষ হয় তার। তারপর থেকে ফ্রি এজেন্ট ছিলেন তিনি। এক সপ্তাহ না যেতেই নতুন দল পেয়ে গেলেন রামোস।

পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তি তিনি করেছেন বলে স্প্যানিশ দৈনিক মার্কা জানিয়েছে। তার উদ্ধৃতি দিয়ে পিএসজি জানিয়েছে, “৪ নাম্বার জার্সি পড়তে আমি সবসময় ভালোবেসেছি। আমার গোটা ক্যারিয়ার জুড়েই এই জার্সি পড়েছি। এটা মর ভাগ্যকে সুপ্রসন্ন করেছে। পিএসজির মতো একটা বিখ্যাত ক্লাবের চার নম্বর জার্সি পরা দারুণ সৌভাগ্যের ব্যাপার।”

গত মাসের মাঝামাঝি সময়ে ৩৫ বছর বয়সী ডিফেন্ডার জানান, তিনি আর রিয়ালের সঙ্গে নতুন চুক্তি করছেন না। তাতে স্প্যানিশ জায়ান্টদের সঙ্গে ১৬ বছরের বর্ণাঢ্য ক্যারিয়ারের ইতি টানেন রামোস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *