“ব্রাজিলের মাটিতে শিরোপা জয়ের আনন্দ দ্বিগুন”

Uncategorized

কোপা আমেরিকার শিরোপা জিতেছে আর্জেন্টিনা। আর্জেন্টাইনরা এর আগেও ১৪ বার কোপা আমেরিকার শিরোপা জয় করেছে, কিন্ত এবারের শিরোপার স্বাদ যে একটু ভিন্ন। কেননা চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের মাটি থেকেই যে শিরোপা ঘরে আনবে আলবেসিলেস্তেরা।

কলম্বিয়ার বিপক্ষে সেমিফাইনাল জেতার পর আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ বলেছিলেন, “ব্রাজিলের মাটিতে ব্রাজিলের বিপক্ষে ফাইনালের চেয়ে সেরা আর কী হতে পারে?” যদিও তখন তিনি শিরোপা জেতার আশাবাদ ব্যক্ত করলেও, জোর দিয়ে কোনো মন্তব্য করেননি।

তবে এমিলিয়ানো না বললেও, ফাইনাল ম্যাচে ব্রাজিলের মাটিতে ব্রাজিলকে হারিয়েই কোপা আমেরিকার চ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা। আর ব্রাজিলের মাটিতে শিরোপা জেতায় এর আনন্দ দ্বিগুণ হয়ে গেছে বলে মন্তব্য করেছেন দলের তরুণ ফরোয়ার্ড লাউতারো মার্টিনেজ।

ফাইনাল জয়ের পর নিজের প্রতিক্রিয়া জানিয়ে লাউতারো বলেছেন, “ম্যাচ শুরুর আগে এটা নিয়ে খুব কমই কথা বলার ছিল। সবকিছুই আমাদের হাতে ছিল। এবারের আসরের আর্জেন্টিনায় হওয়ার কথা ছিল। তবে এখন আপনি দ্বিগুণ আনন্দ পাবেন। কারণ ব্রাজিলের বিপক্ষে জেতা সবসময়ই বিশেষ।”

তিনি আরও যোগ করেন, “এটা এমন একটা জিনিস যা আমরা সবসময় স্বপ্ন দেখেছি। আমরা যোগ্য দল হিসেবেই চ্যাম্পিয়ন হয়েছি এবং এর পুরোটা উপভোগ করতে হবে। এখানে নতুন মানুষ আছে। সবাই জয়ের জন্য ক্ষুধার্ত ছিল। আমরা সে লক্ষ্যেই ছুটেছি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *