করোনা আক্রান্ত সমালোচিত হওয়া সেই ভারতীয় ক্রিকেটার

ক্রিকেট

আজ বৃহস্পতিবার খবর পাওয়া যায়, ভারতীয় দলের দুইজন খেলোয়াড় করোনা পজিটিভ। তখনই সকলের ঋষভ পন্তের কথা মনে করছিলেন। ওয়েম্বলিতে মাস্ক ছাড়া ফুটবল ম্যাচের দৃ্শ্য মনে করছিলেন। এরপরে খবর আসে দলের একজন নেগেটিভ হয়েছিলেন, তবে আর একজনের রিপোর্ট পজিটিভ। তখন ক্রিকেটারের নাম প্রকাশ করছিলনা ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে শেষ পর্যন্ত খবর প্রকাশ্যে আসে জানা যায় করোনা আক্রান্ত হয়েছেন ভারতীয় দলের তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত।

বিশেষ সূত্রের মাধ্যমে জানা যায় কয়েকদিন আগেই নাকি ঋষভ পন্তের কোভিড ১৯ টেস্ট পজিটিভ এসেছিল। সঙ্গে সঙ্গে তাঁকে ইংল্যান্ড সফররত ভারতীয় দলের বাকি সদস্যদের থেকে আলাদা করা হয়েছিল। এখন সেলফ আইসোলেশনে রাখা হয়েছে তাঁকে। তবে স্বস্তির খবর এটিই, বর্তমানে তিনি সুস্থ রয়েছেন এবং লক্ষণহীন রয়েছেন।

আগামী রবিবার পন্তের আবারও করোনা টেস্ট করানো হবে এবং সেখানে ফল যদি নেগেটিভ আসে তবেই ডারহামে ভারতীয় দলের শিবিরে যোগ দিতে পারবেন পন্ত।


আগামী মাসে আগস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে তাদেরই মাটিতে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ আগে ডারহামে ইংল্যান্ডের কাউন্টি চ্যাম্পিয়নশিপ একাদশের বিরুদ্ধে একটি তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলবেন বিরাট কোহলিরা।

উল্লেখ্য, কয়েক দিন আগে লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে ইংল্যান্ড বনাম জার্মানির খেলা দেখতে গিয়েছিলেন পন্ত। দর্শকে ভর্তি সেই স্টেডিয়ামে বন্ধুদের সঙ্গে গিয়েছিলেন তিনি। কিন্তু সেখানে তোলা ছবিতে পন্ত ও তার বন্ধুদের মাস্ক না পড়তে দেখে সমালোচনা করেছিলেন ক্রিকেটপ্রেমীরা। আশঙ্কা করা হয়েছিল করোনার। আর শেশমেষ সেটাই হলো!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *