আমার ছেলে আইজাহ, সবাই ওর জন্য দোয়া করুন – সাকিব

অন্যান্য খবর

অবশেষে ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে পুত্রকে প্রকাশ্যে আনলেন বাংলাদেশের প্রান বাংলাদেশের জান খ্যাত বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। নাম জানিয়ে দিয়ে ছেলের জন্য দোয়া চাইলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। দুই কন্যার পর গেল ১৬ মার্চ পুত্র সন্তানের বাবা হন বাংলাদেশের ক্রিকেটের পোস্টার বয়।

শনিবার (১৭ জুলাই) সামাজিক যোগাযোমাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে ছেলের ছবি প্রকাশ করে পোস্ট করেন সাকিব। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার ছেলে আইজাহ, সবাই দয়া করে ওকে আপনার প্রার্থনায় রাখুন।’

এসময় ছোট্ট আইজাহ, মাথায় ক্যাপ আর গায়ে হলুদ রঙের পোলো-শার্ট পরা ছিল!

বর্তমানে দলের সঙ্গে জিম্বাবুয়ে সফরে রয়েছেন সাকিব আল হাসান। শুক্রবার (১৬ জুলাই) সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে জিম্বাবুয়েকে বড় ব্যবধানে হারিয়েছে টাইগাররা। ম্যাচে ৫ উইকেট নিয়ে গুরুত্বপুর্ণ ভূমিকা রেখেছেন সাকিব।

উল্লেখ্য, চলতি বছরের শুরুতেই জানা যায় ফের বাবা হচ্ছেন সাকিব। এরপর গত মার্চে স্ত্রী উম্মে আহমেদ শিশিরের ঘরে দুই কন্যার পর আসে এক পুত্র সন্তান। পুত্র সন্তানের নাম রাখা হয়েছে ‘আইজাহ আল হাসান’। ২০১৬ সালে সাকিবের প্রথম কন্যা আলাইনা হাসান অব্রির জন্ম হয়। তারপর গত বছরের এপ্রিল মাসে দ্বিতীয়বারের মতো বাবা হন সাকিব। দ্বিতীয় কন্যার নাম রাখেন ইরাম হাসান।

দুই কন্যার মতো পুত্র সন্তানেরও জন্ম হয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *