হাইভোল্টেজ ম্যাচে বিকালে মুখোমুখি ব্রাজিল-জার্মানি

অলিম্পিক

আজ বৃহস্পতিবার (২২ জুলাই) থেকে শুরু হচ্ছে অলিম্পিক ফুটবল। আর প্রথমদিনেই হাইভোল্টেজ ম্যাচে মাঠ মাতাতে প্রস্তুত ব্রাজিল ও জার্মানি। গেল আসরের ফাইনালের হারের শোধ নিতে প্রস্তুত জার্মানি। অন্যদিকে, শিরোপা ধরে রাখার মিশনে জয়ে শুরুর লক্ষ্য ব্রাজিলের। ম্যাচ শুরু বিকাল সাড়ে ৫টায়।

Live Olympic Football Live fubo TV (7-day free trial)

কদিন আগে বিশ্ব কাঁপিয়েছে ইউরো ও কোপা আমেরিকা। দুই মহাদেশের ফুটবল লড়াই উত্তাপ ছড়িয়েছিল ফটুবল বিশ্ব। এবার অলিম্পিকেও সে উন্মাদনা ছড়িয়ে দিতে চায় অনূর্ধ্ব ২৩ দলের ফুটবলাররা।

আসরের প্রথম দিনেই মাঠে নামছে বর্তমান চ্যাম্পিয়ন ব্রাজিল, প্রতিপক্ষ জার্মানি। এ যেন গেল আসরের ফাইনালের পুনরাবৃত্তি। বিশ্বকাপে সবচেয়ে বেশি ৫ বারের চ্যাম্পিয়ন ব্রাজিল। কিন্তু অলিম্পিকের শিরোপা অধরাই ছিল নেইমারদের। ২০১৬ সালে রিও অলিম্পিকের ফাইনালে দেশের সে আক্ষেপ ঘুচিয়েছে ব্রাজিলের অলিম্পিক দল।

নেইমার মারকুইনহোসদের দাপটে মারাকানা থেকে রৌপ্য পদক নিয়ে ফিরতে হয়েছিল জার্মানিকে। এবার প্রথম ম্যাচেই দেখা হচ্ছে দু’দলের। শিরোপা ধরে রাখার মিশনে আসরে অংশ নেওয়া ব্রাজিলের লক্ষ্য জয় দিযে আসর শুরু করা।

প্রতিপক্ষ জার্মানি ইউরো চ্যাম্পিয়নশিপে খুব একটা ভাল করতে পারেনি। এবার অলিম্পিকে তরুণদের কাঁধে ভর করে ভাল করার আশা ডাই মানশাফটদের। প্রথম ম্যাচে ব্রাজিলকে হারিয়ে গেল আসরের হারের শোধ নিতে চায় জার্মানির অলিম্পিক দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *